শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

আহসান উলস্নাহ মাস্টারের শূন্যতা পূরণ হওয়ার নয় -মাহবুবউল আলম হানিফ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
  ২২ মে ২০২৪, ০০:০০
গাজীপুরে শহীদ আহসান উলস্নাহ মাস্টারের শাহদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি -যাযাদি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, শহীদ আহসান উলস্নাহ মাস্টার একজন মাটির মানুষ ছিলেন, সবার নেতা ছিলেন। তার শূন্যতা কোনো দিন পূর্ণ হওয়ার নয়। তার মতো নেতা গাজীপুরে তথা এই বাংলার মাটিতে আর কোনো দিন আসবে না। তিনি বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। আগামী বছর আহসান উলস্নাহ মাস্টারের ২১তম শাহাদতবার্ষিকীর আগেই তার খুনিদের রায় কার্যকর করা হবে।

গত সোমবার গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বঙ্গবন্ধু কলেজ মাঠে শহীদ আহসান উলস্নাহ মাস্টারের ২০তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, 'জিয়াউর রহমান ক্ষমতা দখল করে স্বাধীনতা বিরোধী শক্তিকে পুনর্বাসন করেছিল। আমাদের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল। সেই ২৬ হাজার নেতাকর্মীকে হত্যাকারীরা এখন বলে গণতন্ত্রের কথা, মানবতার কথা!' এমপি হানিফ বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, 'শহীদ আহসান উলস্নাহ মাস্টারের মতো এমন নেতাকে প্রকাশ্যে দিবালোকে হত্যা করেছিল আপনার নেতারা, আপনাদের লজ্জা থাকা উচিত। আপনারা মানুষ হত্যা করেন, রাস্তায় গাড়িতে আগুন দেন- আপনাদের অবশ্যই আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে।'

আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজে গাছা থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ মহির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহসান হাবিব আদম আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর-২ আসেন সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহ্‌সান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি ও গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আজমত উলস্না খান, গাজীপুর মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতাউলস্নাহ মন্ডল, সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুলস্নাহ, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও সাবেক ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুলস্নাহ- আল মামুন মন্ডল, ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে