শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

রাজশাহীতে নারী উদ্যোক্তাদের সনদ বিতরণ

রাজশাহী অফিস
  ২২ মে ২০২৪, ০০:০০
রাজশাহীতে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের কর্মশালা ও সনদপত্র বিতরণ করেন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর -যাযাদি

রাজশাহীতে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পে দিনব্যাপী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মহানগরীর শাহ্‌ ডাইন কনভেনশন হলে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

জাতীয় মহিলা সংস্থা রাজশাহী জেলা সভাপতি মর্জিনা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। উদ্বোধক ছিলেন প্রকল্প পরিচালক প্রভাষ চন্দ্র রায়। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. মোহা. মাইনুল হকসহ অন্যান্য নেতা।

বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, 'বঙ্গবন্ধুর পর দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি হলেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আসলেন, দেখলেন এবং জয় করলেন। বঙ্গবন্ধু যেসব স্বপ্ন দেখেছিলেন সেইসব স্বপ্ন পূরণে শেখ হাসিনা কাজ করে চলেছেন। বঙ্গবন্ধু বাংলাদেশের সংবিধানে যুক্ত করে গেছেন সর্বক্ষেত্রে নারীদের অংশগ্রহণে অগ্রাধিকার দিতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে