রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
চিতলমারীতে মাছের ঘের থেকে কসাইয়ের লাশ উদ্ধার

নলছিটিতে চোর সন্দেহে গণপিটুনি, যুবকের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ২১ মে ২০২৪, ০০:০০
নলছিটিতে চোর সন্দেহে গণপিটুনি, যুবকের মৃতু্য

ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে গাছে বেঁধে গণপিটুনিতে যুবকের মৃতু্য হয়েছে। এদিকে, বাগেরহাটের চিতলমারীতে মাছের ঘের থেকে কসাইয়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে গাছে বেঁধে গণপিটুনিতে রিয়াজ ফকির (৩০) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। গত রোববার মধ্যরাতে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপড় গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাত ৩টার দিকে ঢাপড় গ্রামের নাসিমা বেগমের বাড়ির গোয়াল ঘর থেকে চোর সন্দেহে রিয়াজ ফকির নামে এক যুবককে আটক করে গ্রামবাসী। পরে রাতভর তাকে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়। সকালে গ্রাম পুলিশ তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার টিএম মেহেদী হাসান সানি জানিয়েছেন, ওই যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মারধরের কারণে তার মৃতু্য হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত যুবকের সঙ্গে থাকা পরিচয়পত্র থেকে জানা গেছে, তার নাম রিয়াজ ফকির (৩০)। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চরখালী গ্রামের নুরু ফকিরের ছেলে।

নলছিটি থানার ওসি মুরাদ আলী জানান, স্বজনদের খবর দেওয়া হয়েছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের চিতলমারী উপজেলার উমাজুড়ি দক্ষিণপাড়া এলাকার একটি মাছের ঘের থেকে হানিফ শেখ (৫০) নামের একজন কসাইয়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উদ্ধার করা ওই মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত হানিফ শেখ ওই গ্রামের মৃত সরোয়ার শেখের ছেলে।

তার চাচাত ভাই স্থানীয় ইউপি সদস্য আবু বক্কার জানান, হানিফ পাশের পিরোজপুর জেলার নাজিরপুর এলাকায় মাংসের ব্যবসা করেন। সম্প্রতি বাড়িতে একটি মাছের ঘের করেছেন। গত রোববার রাতে খাবার খেয়ে তিনি মাছের ঘেরে যান। সোমবার সকালে স্থানীয়রা ঘেরের মধ্যে হানিফকে মৃত অবস্থায় দেখতে পায়।

এ বিষয়ে চিতলমারী থানার ওসি মো. ইকরাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকালে হানিফের মৃতদেহ উদ্ধারপূর্বক সুরতহাল করা হয়। শরীরের কোথাও কোনো আঘাতে চিহ্ন নেই। তবে কীভাবে মারা গেছেন, তা নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্ত করতে লাশ সকালেই বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে