রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

'ঠাকুরগাঁওয়ে যে কোনো গোলযোগ কঠোর হস্তে দমন করা হবে'

ঠাকুরগাঁও প্রতিনিধি
  ২১ মে ২০২৪, ০০:০০
ঠাকুরগাঁওয়ে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে প্রার্থীদের কর্মীসমর্থক ও ভোটারদের প্রতি আহ্বান জানান জেলা প্রশাসক মাহবুবুর রহমান -যাযাদি

ঠাকুরগাঁওয়ে ভোটারদের আতংকিত না হয়ে নির্ভয়ে এসে ভোট দেওয়ার জন্য আশ্বস্ত করে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেছেন, ঠাকারগাঁওয়ে যে কোনো ধরনের গোলযোগ কঠর হস্তে দমন করা হবে।

গত রোববার গভীর রাত পর্যন্ত আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারের শেষ সময়ে সদর উপজেলার রুহিয়া বাজার, ঢোলারহাট বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় উপস্থিত হয়ে স্থানীয় ভোটারদের প্রতি এই আহ্বান জানান তিনি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর ২য় ধাপে সদর ও রাণীশংকৈল উপজেলায় অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে প্রার্থীদের কর্মী সমর্থক ও ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, ভোটকেন্দ্রে আপনারা আসবেন। বাকি দায়িত্ব আমাদের।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসান, জেলা আনসার কমান্ড্যান্ট মিনহাজ আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্‌) আসাদুজ্জামান এবং রুহিয়া থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে