রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

চাঁদপুরে প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি
  ২০ মে ২০২৪, ০০:০০
চাঁদপুরে প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে 'দোয়াত কলম' প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনসহ একাধিক অভিযোগ করেছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির।

সোমবার দুপুরে চাঁদপুর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে লিখিত বক্তব্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে এসব অভিযোগ তুলে ধরেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, 'স্থানীয় সংসদ সদস্য ডা. দীপু মনি যখন পররাষ্ট্রমন্ত্রী ছিলেন তখন আমি মন্ত্রীর এপিএস হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছি। চাঁদপুর সরকারি কলেজ থেকে শুরু করে ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি এবং বর্তমানে সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। আপনারা জানেন, আমি বর্তমানে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি।

তিনি বলেন, 'আমার প্রতিদ্বন্দ্বী দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপির পদ মর্যাদা ব্যবহার করে ভোটারদের নিকট ভোট চাচ্ছেন। মন্ত্রীর থেকে ভোটারদেরকে স্বার্থ পাইয়ে দেওয়ার প্রলোভন দিচ্ছেন। নির্বাচনে মনোনয়নপত্র দাখিল থেকে শুরু করে অদ্যবধি মন্ত্রীর চাঁদপুর পৌর এলাকার কদমতলাস্থ বাসভবন নির্বাচন পরিচালনার প্রধান কেন্দ্রবিন্দু হিসেবে ব্যবহার করে আসছেন।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে