রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

মাদককারবারিসহ ৩ জেলায় গ্রেপ্তার ৬

স্বদেশ ডেস্ক
  ১৮ মে ২০২৪, ০০:০০
মাদককারবারিসহ ৩ জেলায় গ্রেপ্তার ৬

সিরাজগঞ্জের তাড়াশে ২১৬ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছের্ যাব। এদিকে রাজশাহীর গোদাগাড়ীতে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এছাড়া ঢাকা আশুলিয়া থেকে চাল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের তাড়াশে একটি কাভার্ডভ্যান থেকে ২১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব। এ সময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। শুক্রবারর্ যাব-১২ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মারুফ হোসেন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো কুমিলস্নার দেবীদ্বার থানার রাজাকাচর গ্রামের আল আমিন (২২) ও বাঙ্গরা বাজার থানার এরশাদ ওরফে হৃদয় (২৭)

প্রাথমিকভাবে গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে ২টি করে মাদক মামলার তথ্য পাওয়া গেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জের তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি জানান, রাজশাহীর গোদাগাড়ীতে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার উপজেলার রেলবাজারের একটি খাবার হোটেলের সামনে থেকে ৫ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। আটক তোফায়েল (৪০) উপজেলার মাদারপুর এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে। আসামির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার নন্দীগ্রাম থেকে ১৮ দিন আগে চুরি হওয়া ধান বোঝাই ট্রাক চোর চক্রের ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, ঢাকা আশুলিয়ার জিরাবো ফুলতলা থেকে ট্রাক চালকসহ ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্য মতে, জামালপুর সদর থানা এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে। এছাড়া পাবনা জেলার চাটমোহর থানা এলাকা থেকে ২৬৫ বস্তা ধান উদ্ধার করেছে পুলিশ।

\হগ্রেপ্তারকৃতরা হলো জামালপুরের মেলান্দাহ থানার হাজরাবাড়ী এলাকার ট্রাক ড্রাইভার সামিউল হক (৪২), সিরাজগঞ্জের চৌহালী থানার বালিয়াকান্দি এলাকার নরশেদের দুই ছেলে মাসুদ (২৯) ও মামুন (২৬)।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা ঘটনাটি স্বীকার করে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে