রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

চিতলমারীতে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে এক প্রার্থীর সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি
  ১৮ মে ২০২৪, ০০:০০
চিতলমারীতে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে এক প্রার্থীর সংবাদ সম্মেলন

চলমান উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকার ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। দলীয় প্রতীক না থাকলেও স্থানীয় দলীয় মনোনয়ন পাওয়ার ঘোষণা দিয়ে একজন প্রার্থী ভোট চাওয়ায় বাগেরহাটের চিতলমারীতে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে।

এ কারণে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন বর্জন করেছেন উপজেলার চেয়ারম্যান প্রার্থী এসএম অহিদুজ্জামান। বৃহস্পতিবার বিকালে কর্মী ও সমর্থকদের নিয়ে বাগেরহাট প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন এসএম অহিদুজ্জামান।

লিখিত বক্তব্যে অহিদুজ্জামান বলেন, 'ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকার ঘোষণা দেওয়া হয়েছে, তাই নির্বাচনে প্রার্থী হয়েছিলাম। কিন্তু নির্বাচনী প্রচারণা ও ভোটারদের কাছে ভোট চাইতে গেলে ভোটাররা বলছেন স্থানীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের প্রার্থী বর্তমান চেয়ারম্যান অশোক কুমার বড়াল। শেখ হেলালের প্রার্থী পরিচয়ে অশোক কুমার বড়াল ভোট প্রার্থনা করছেন। এমনকি অশোক কুমার বড়ালের পক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনও দলীয় প্রভাব বিস্তার করে ভোট চাইছেন। ফলে চিতলমারী উপজেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে না বলে আশঙ্কা করে আমি এই ভোট বর্জন করেছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে