রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

'অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর'

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি
  ১৮ মে ২০২৪, ০০:০০
রাঙামাটির রাজস্থলীতে নির্বাচন সংশ্লিষ্ট মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোশারফ হোসেন খান -যাযাদি

রাঙামাটির জেলা প্রশাসক মোশারফ হোসেন খান বলেন, 'ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার, তাই জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে আসে তাই প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর।' শুক্রবার রাঙামাটির রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনী, হেডম্যান, প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, 'পেশিশক্তি ব্যবহার করে নির্বাচন বানচাল করার সুযোগ নেই। প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনী আরও বাড়ানো হবে এবং প্রতিহত করা হবে। কোনো কেন্দ্রে জালভোট দিলে তাদের আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।'

ইউএনও সজীব কান্তি রুদ্রর সভাপতিত্বে ও উপজেলা কর্মকর্তা তানিয়া আক্তারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা, রাজস্থলী ক্যাম্প কমান্ডার আহসানুল কবির সাকিব, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে