শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

পূর্ণাঙ্গ কমিটি পেল বেরোবি ছাত্রলীগ

বেরোবি প্রতিনিধি
  ১৭ মে ২০২৪, ০০:০০
পূর্ণাঙ্গ কমিটি পেল বেরোবি ছাত্রলীগ

প্রায় দুই বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ছাত্রলীগ। কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পোমেল বড়ুয়া। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহফুজুর রহমান শামীম।

বুধবার রাত ১১টায় কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ফজলে রাব্বী, বিধান বর্মন, রেজওয়ান-উল-আনাম তন্ময়, তানভীর আহমেদ, শাকিরুল ইসলাম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ উর রহমান হিমেল, মোমিনুল হক, মো. সাকিব-আল-হাসান, এমরান চৌধুরী আকাশ, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন এলিট, ধনঞ্জয় কুমার দাস টগর, নেসার উদ্দিন, মিনহাজুল ইসলাম মানিক, সুরাইয়া ইয়াসমিন ঐশী, প্রচার সম্পাদক ছাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক বাবুল হোসেন, গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রিয়দর্শী চাকমা, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ওবায়দুর রহমান কনক, ক্রীড়া সম্পাদক সিয়াম আরাফাত সমাজসেবা বিষয়ক সম্পাদক পাপ্পু তালুকদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পুতুল চন্দ্র, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাধব রায়, পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ ইমরান হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিক শাহরিয়ার, ছাত্রী বিষয়ক সম্পাদক মুশফিকা ইফফাত চৌধুরী অর্থী, অর্থ বিষয়ক সম্পাদক শাহান মাসবীহ, আইন বিষয়ক সম্পাদক কফি আনান মান্না, পরিবেশ বিষয়ক সম্পাদক আরাফাত রহমান আবীর, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক হাসান আলী, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক সিয়াম আল নাহিদ প্রমুখ।

পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মাহাফুজ বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্বপ্নের সারথি হিসেবে কাজ করবে বেরোবি ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি পোমেল বড়ুয়া বলেন, দীর্ঘদিনের প্রত্যাশা ছিল কমিটি পূর্ণাঙ্গ হওয়া। সেটাও আমাদের জন্য অনেক চ্যালেঞ্জ ছিল। এটি যেন আমাদের জন্য একটি উৎসব হয়ে দাঁড়িয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে