রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

রামগতিতে আ'লীগের বর্ধিত সভায় স্থানীয় এমপিকে কটুক্তি

রামগতি (লক্ষ্ণীপুর) প্রতিনিধি
  ১৭ মে ২০২৪, ০০:০০
রামগতিতে আ'লীগের বর্ধিত সভায় স্থানীয় এমপিকে কটুক্তি

লক্ষ্ণীপুরের রামগতিতে উপজেলা আওয়ামী লীগের এক সভায় স্থানীয় সংসদ সদস্য আবদুল্যাহ আল মামুনকে প্রকাশ্যে গালমন্দ করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আশ্রাফ আলী সারু। একই সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদকেও তিনি গালি দেন।

বৃহস্পতিবার তার এসব বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। গত সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ও উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় তিনি এসব বক্তব্য দেন।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কর্যালয়ে ওই জরুরি বর্ধিতসভা ও নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম নিজাম।

ভিডিও ভাইরাল হওয়া সম্পর্কে ড. আশ্রাফ আলী সারু বলেন, 'দলীয় সভায় দলের উন্নয়ন ও ঐক্যের স্বার্থে কিছু কথা বলেছি। আমারও দুর্বলতা থাকতে পারে। বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট না করে সাবেক এমপি আবদুল্যাহর পক্ষে ছিলাম। পরে উপজেলা পরিষদ নির্বাচনেও দলের সাধারণ সম্পাদকের পক্ষে ভোট না করে সাবেক উপজেলা চেয়ারম্যান রোকেয়া আজাদের পক্ষে ভোট করেছি। এখন আমাকে বিভিন্ন মাধ্যমে হুমকি দেওয়া হচ্ছে। আমার বক্তব্য কারও বিরুদ্ধে গেলে তিনি আইনি ব্যবস্থা নিতে পারেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ এসব বিষয়ে বলেন, 'দীর্ঘদিন ধরে দলে শৃঙ্খলাবিরোধী কর্যক্রম চলছিল। সভা সমাবেশ না হওয়ায় যে যার মতো কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। গত সংসদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে পারেননি। উপজেলা পরিষদ নির্বাচনে আমি দলের একক প্রার্থী হয়েও জয়ী হতে পারিনি। এতে বর্ধিত সভায় দলের সমর্থিত প্রার্থীর বিপক্ষে যারা ভোট করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি উঠেছে।

সংসদ সদস্য মো. আবদুল্যাহ আল মামুন বলেন, 'সারু নিজ থেকে আমার ভোট করেছেন এবং বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণায় যেতে খরচও নিয়েছেন।' তাকে গালি দেওয়ার ব্যাপারে বলেন, শিষ্টাচারবহির্ভূত এমন বক্তব্য সংগঠনের শৃঙ্খলাবিরোধী। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে