রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১
রংপুরে ৭ চাঁদাবাজ গ্রেপ্তার

চট্টগ্রামে পোশাক শ্রমিক হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ১৭ মে ২০২৪, ০০:০০
চট্টগ্রামে পোশাক শ্রমিক হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার

চট্রগ্রামে পোশাক শ্রমিক মেহেদী হত্যাকান্ডের প্রধান আসামিকে বাগেরহাটের মোড়েলগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে রংপুরে চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

বাগেরহাট প্রতিনিধি জানান, চট্রগ্রামে পোশাক শ্রমিক মেহেদী হত্যাকান্ডের প্রধান আসামি শাকিল খানকে (২৩) বাগেরহাটের মোড়েলগঞ্জ থেকে গ্রেপ্তার করেছের্ যাব-৬।

গ্রেপ্তার শাকিল খান উপজেলার মধ্য চিংড়াখালী গ্রামের হানিফ খানের ছেলে।র্ যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি উক্ত হত্যার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। বৃহস্পতিবার সকালে খুলনার্ যাব-৬ এর মিডিয়া সেলের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৯ মে ২০২৪ রাতে কিশোর গ্যাং সাদেক ও রমজান নামে দুই গ্রম্নপের মধ্যে মারামারি হয়। এ সময় পোশাক শ্রমিক মেহেদী ও রিফাত মারামারির মধ্যে পড়ে যায়। এক পর্যায়ে ছুরিকাঘাতে রক্তাক্ত হয় দুজন। তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। গ্রেপ্তার আসামিকে চট্টগ্রামের ইপিজেড থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায়র্ যাব।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরের চাঁদাবাজ চক্রের নেতা চাঁন মিয়াসহ (৫৬) ৭ জনকে গ্রেপ্তার করেছেনর্ যাব সদস্যরা। রংপুরর্ যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক অন্যরা হলো- অমল চন্দ্র রায় (৪০), আলাউদ্দিন (১৮), ফারুখ মিয়া (১৯), জাহাঙ্গীর আলম (৫৬) মহসিন আলী (৪০) ও মজিদুল ইসলাম (৪২)। তাদের বাসা রংপুরের বিভিন্ন স্থানে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁদাবাজরা গঙ্গাচড়া উপজেলার রংপুর-নীলফামারী আঞ্চলিক সড়কের দক্ষিণ খলেয়া গঞ্জিপুর বাজার সংলগ্ন ভিন্নজগতের মোড়ে যানবাহন থেকে চাঁদা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় একটি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে