শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

তিতাসে চাঁদা না দেওয়ায় দুই সহোদর গুলিবিদ্ধ, আরেক ভাইয়ের মামলা

তিতাস (কুমিলস্না) প্রতিনিধি
  ১৫ মে ২০২৪, ০০:০০
তিতাসে চাঁদা না দেওয়ায় দুই সহোদর গুলিবিদ্ধ, আরেক ভাইয়ের মামলা

কুমিলস্নার তিতাসে চাঁদা নিয়ে পূর্বশত্রম্নতার জের ধরে দুই সহোদর গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। গত সোমবার সন্ধ্যা ৭টায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই সহোদর হলেন উপজেলার আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে আল-আমিন (২৫) এবং মো. শাহিন (২২)। এ ঘটনায় আরেক ভাই বাদী হয়ে মঙ্গলবার তিতাস থানায় একটি মামলা করেন।

আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে মো. নুরুজ্জামান জানান, 'স্থানীয়ভাবে আমরা ভেকু দিয়ে মাটি কাটার ব্যবসার করি। বিগত কিছু দিন আগে পোড়াকান্দি গ্রামের ছাদেক মেম্বারের ছেলে আলাউদ্দিন তার লোকজন দিয়ে আমাদের কাছে চাঁদা দাবি করেন। আমরা চাঁদা না দেওয়ায় সোমবার সন্ধ্যায় আলাউদ্দিন, বাবু, নূরনবীসহ ১০-১২ জন আমাদের বাড়িতে গিয়ে চাঁদা দাবি করে। এতে অস্বীকার করায় আমার ভাইদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় আমার দুই ভাই গুলিবিদ্ধ হয়।'

উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের মেডিকেল অফিসার ডা. জাকারিয়া পারভেজ জানান, প্রাথমিক চিকিৎসা শেষে দুইজনকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুইজনের শরীরে ১৭-১৮টি গুলি লেগেছে।

এ বিষয়ে অভিযুক্ত আলাউদ্দিনের সঙ্গে যোগাযোগা করার চেষ্টার করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ বলেন, নুরুজ্জামান ও আলাউদ্দিনের মধ্যে পূর্ব থেকে বিরোধ রয়েছে। ওই ঘটনায় নুরুজ্জামান বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত আছে। তবে আলাউদ্দিনের নামে একাধিক মামলা আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে