শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

রাজশাহীতে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

রাজশাহী অফিস
  ১৫ মে ২০২৪, ০০:০০
রাজশাহীর দুর্গাপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য দেন জেলা প্রশাসক শামীম আহমেদ -যাযাদি

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে এক হাজার ৫৬৩ জন ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে দুর্গাপুর উপজেলা পরিষদের হলরুমে দিনব্যাপী এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক শামীম আহমেদ।

নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট ও দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন স্বীকৃতি প্রামাণিক। কর্মশালায় বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার কল্যাণ চৌধুরী, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক, পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী। কর্মশালা পরিচালানা করেন- উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন।

কর্মশালায় ভোটগ্রহণ কর্মকর্তাদের উদ্দেশে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, গুজবে কান দিবেন না। অতি উৎসাহী হয়ে আইনশৃঙ্খলা লঙ্ঘন করা যাবে না। এর আগে গোদাগাড়ী উপজেলা পরিষদের ভোটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভোট প্রদানের পোস্ট দেওয়াকে কেন্দ্র করে অস্থিরতা সৃষ্টি হয়েছিল। এ ক্ষেত্রে ভোটগ্রহণ কর্মকর্তাদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। যেন এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে