শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

পাঁচ জেলায় সড়কে ৫ মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১৪ মে ২০২৪, ০০:০০
পাঁচ জেলায় সড়কে ৫ মৃতু্য

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় পাঁচজন নিহত হয়েছে। গোপালগঞ্জের মুকসুদপুর, মেহেরপুরের গাংনী, চট্টগ্রামের ফটিকছড়ি, ফরিদপুরের ভাঙ্গা ও কুমিলস্নার চৌদ্দগ্রামে এসব মৃতু্যর ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

গোপালগঞ্জ ও মুকসুদপুর প্রতিনিধি জানান, গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় শের খান (৪৫) নামে এক প্রাইভেটকার আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হন। সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড় নামক স্থানে নড়াইল থেকে ছেড়ে আসা নড়াইল এক্সপ্রেসের একটি বাস ঢাকা থেকে ছেড়ে একটি প্রাইভেটকারকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রাইভেটকার আরোহী শের খান নিহত হন, অপর দুইজন আহত হন। মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাংনী (মেহেরপু) প্রতিনিধি জানান, মেহেরপুরের গাংনীর ভাটপাড়া ইকোপার্ক নামক স্থানে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জিন্নাতুজ্জামান চঞ্চল (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার বিকালে এ ঘটনাটি ঘটে। জিন্নাতুজ্জামান চঞ্চল গাংনীর চৌগাছা পশ্চিম পাড়ার রকিবুজ্জামানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জিন্নাতুজ্জামান চঞ্চলসহ ছয়জন যাত্রী একটি ইজিবাইকে করে ধলা মোড় থেকে গাংনীর দিকে আসছিলেন। ইজিবাইকটি ভাটপাড়া ইকোপার্কের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রম্নতগামী ট্রাক ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে। এতে মারাত্মক আহত হন জিন্নাতুজ্জামান চঞ্চল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ তারেক (২৫) নামে এক চালকের মৃতু্য হয়েছে। সোমবার সকালে উপজেলার পাইন্দং ইউপির বেড়াজালি গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত যুবক একই ইউপির করবলা টিলা এলাকার বাদশা আলমের ছেলে।

জানা যায়, নসিমন এবং ট্রলি গাড়ি একটি অন্যটিকে সাইড দেওয়ার সময় নসিমন গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় তারেক গাড়িটির নিচে পড়ে গুরুতর আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামের চিওড়ায় এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. সুমন-(২৭) নামের এক ট্রাকচালক নিহত হয়েছেন। তিনি ভোলা জেলার তমিজউদ্দিন থানার ঘুষেরহাওলা গ্রামের আবুল কাশেমের ছেলে। সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এসএম লোকমান হোসাইন।

জানা গেছে, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া এলাকায় চট্টগ্রামমুখী চলন্ত অজ্ঞাতনামা গাড়ির পেছনে সজোরে ধাক্কা দেয় মালবাহী ট্রাক। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন ট্রাকচালক সুমন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের চাপায় নিশাত শিকদার (২৮) নামে এক মোটর সাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে ভাঙ্গা পৌরসভার ভাঙ্গা-রায়পাড়া আঞ্চলিক সড়কের কাপুড়িয়া সদরদী রেল লাইনের আন্ডারপাসে। নিশাত ভাঙ্গা পৌরসভার কাপুড়িয়া সদরদী মহলস্নার দেলোয়ার শিকদারের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুলস্নাহ হেল বাকি বলেন, ভাঙ্গা থেকে কাপুড়িয়া সদর গ্রামের বাড়ি যাওয়ার পথে অজ্ঞাত একটি ট্রাক মোটর সাইকেলে ধাক্কা দিলে নিশাত গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে