শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

ফতুলস্নায় অপহৃত শিশু জামালপুর থেকে উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ১৩ মে ২০২৪, ০০:০০
ফতুলস্নায় অপহৃত শিশু জামালপুর থেকে উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুলস্নায় অপহৃত তিন বছরের শিশু আব্দুর রহমানকে জামালপুরের মেলাহন্দ থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে অপহরণের সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

গত বুধবার রাতে জামালপুরের মেলাহন্দ থানা পুলিশের সহায়তায় থানা সীমান্তের কাউটা বাইদ এলাকাস্থ ধানক্ষেতের পাশ থেকে অপহৃত শিশু আব্দুর রহমানকে উদ্ধার করা হয়। এর আগে অপহৃত শিশুটির বাবা রবিন বাদী হয়ে তার সৎমা মমতাজ বেগম (৫৬)সহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করে বুধবার দুপুরে ফতুলস্না মডেল থানায় মামলা করেন।

অপহৃত শিশুটির বাবা ও মামলার বাদী রবিন জানান, মঙ্গলবার সকালে তারা স্বামী-স্ত্রী শিশুটিকে বাদীর সৎমায়ের কাছে রেখে উভয়েই কর্মস্থলে চলে যান। বেলা ১২টার দিকে রবিনের বাবা তার স্ত্রী আঁখিকে জানান, শিশুসহ বাদীর সৎমা সকাল ৯টায় বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। এক পর্যায়ে সৎমা বাদীকে ফোন করে ১০ লাখ টাকা দাবি করেন। অন্যথায় শিশুটিকে ভারতে পাচার করে দেবেন বলে জানান।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) এসএম জহিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে অভিযোগ পেয়ে তদন্ত করতে গিয়ে আমরা জানতে পারি শিশুটির সৎ দাদি তাকে অপহরণ করেছে। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জামালপুর থানা পুলিশের সহায়তায় বুধবার রাতে জামালপুর থেকে আমরা শিশুটিকে উদ্ধার করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে