শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

আড়াইহাজারে শিশু সাকিব হত্যায় ৩৬ দিনেও ক্লু পায়নি পুলিশ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১২ মে ২০২৪, ০০:০০
আড়াইহাজারে শিশু সাকিব হত্যায় ৩৬ দিনেও ক্লু পায়নি পুলিশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মর্মান্তিকভাবে শিশু সাকিব সিকদার (১০) হত্যাকান্ডের ৩৬ দিন পার হলেও এখনো হত্যাকান্ডের কোনো ক্লু বের করতে পারেনি পুলিশ। শিশু সাকিব ঘটনার ১৮ দিন আগে তার বাবার বাড়ি রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকা থেকে আড়াইহাজারের পাঁচরুখি এলাকায় তার নানার বাড়িতে বেড়াতে আসে। সেখানে গত ৪ এপ্রিল রাতের কোনো এক সময় অজ্ঞাত খুনিদের হাতে মর্মান্তিকভাবে খুন হয় সে। ৫ এপ্রিল তার নানা আ. মজিদের বাড়ির আঙ্গিনার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী উপস্থিত লোকজন জানান, সাকিবের লাশ যখন দেখা যায়, তখন লাশের গায়ে নানা রকম আঘাতের রক্তাক্ত চি?হ্নসহ গলা থেকে সম্পূর্ণ মাথা পর্যন্ত পলিথিনে মোড়ানো ছিল। যাতে এ কথা স্পস্ট হয় যে, শিশুটিকে কে বা কারা খুব আক্রোশের বশবর্তী হয়ে নির্মমভাবে পিটিয়ে এবং শ্বাসরোধে হত্যা করেছে।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাকিবের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে ময়নাতদন্ত করায়। এ ব্যাপারে ওই দিনই নিহত সাকিবের মা তানিয়া আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় আসামিদের নাম অজ্ঞাত রেখে একটি হত্যা মামলা করেন। কিন্তু ঘটনার ৩৬ দিন অতিবাহিত হলেও পুলিশ হত্যাকান্ডের কোনো ক্লু বের করতে পারেনি।

নিহতের পিতামহ নজরুল সিকদার জানান, 'আমি সাকিবের খেলার সাথী তার নানার বাড়ির পাশে বসবাসরত মনিরের ছেলে সিফাতকে জিজ্ঞাসা করলে সিফাত জানায়, লাশ উদ্ধারের আগের দিন (৪ এপ্রিল) দুপুর ১২টা পর্যন্ত সাকিব তার সঙ্গেই ছিল। ঘুড়ি তৈরি করার পলিথিন কাটার জন্য একটি বেস্নড আনতে সাকিব পাশের বাড়ির সারিয়া বেগম নামের মহিলার ঘরে যায়। এরপর সাকিব আর ফিরে আসেনি। এ তথ্য মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই ইমরানকে দিলে তার পরিবারের সবাইকে জিজ্ঞাসাবাদ করেও হত্যাকান্ডের কোনো ক্লু বের করতে পারেননি তিনি।'

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইমরান বলেন, 'এটি একটি হত্যা মামলা। কোনো ক্লু ছাড়া যাকে-তাকে তো আর ধরে আনা যায় না।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে