শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

ঝিনাইদহের সিও সংস্থার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি
  ১১ মে ২০২৪, ০০:০০
ঝিনাইদহের সিও সংস্থার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহের বেসরকারি উন্নয়ন সংস্থা সিও'র বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা তথ্য পরিবেশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরে শহরের জোহান ড্রিম ভ্যালি পার্ক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সংস্থাটির নির্বাহী পরিচালক সামছুল আলম, পরিচালক ওহিদুর রহমান, ওবায়দুর রহমান, সরোজ কুমার দাস, লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট টিপু সুলতান, এমআইএম অফিসার রাজু আহম্মেদসহ অন্যরা বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, ১৯৮৬ সাল থেকে সিও সংস্থাটি ঝিনাইদহসহ দেশের ৪৩ জেলার মানুষের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই প্রতিষ্ঠানে শত শত বেকার যুবক-যুবতীর কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। আর্থিক সুবিধার পাশাপাশি বাল্যবিবাহ প্রতিরোধ, বহুবিবাহ রোধে সচেতনতা, যৌতুক, আত্মহত্যা রোধসহ নানা সামাজিক কাজ করে যাচ্ছে। কিন্তু কিছুদিন ধরে সংস্থার কিছু দুর্নীতিবাজ কর্মচারী প্রতিষ্ঠানটির বিরুদ্ধে নানাভাবে অপপ্রচার চালিয়ে আসছে। তাদের অপকর্ম ঢাকতে তারা সংস্থার বিরুদ্ধে মিথ্যা তথ্য রটিয়ে বেড়াচ্ছে। সংস্থার টাকা আত্মসাৎ করে তারা সংস্থার বিরুদ্ধেই উল্টো মামলা করেছে, সাংবাদিকসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা তথ্য পরিবেশন করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে