বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

নলডাঙ্গায় নানা নাটকীয়তায় জনতাদের তাড়িয়ে মধ্যরাতে ফলাফল ঘোষণা

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ০০:০০
নলডাঙ্গায় নানা নাটকীয়তায় জনতাদের তাড়িয়ে মধ্যরাতে ফলাফল ঘোষণা

নানা নাটকীয়তা শেষে রাতে উৎসুক জনতাদের বের করে দিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেছেন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে রবিউল ইসলাম জোড়া ফুল প্রতীকে ১১ হাজার ১২৯ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৌহিদুর রহমান লিটন কাপ-পিরিচ প্রতীকে ১০ হাজার ৬৬৭ ভোট পেয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে বেসরকারি এ ফলাফল ঘোষণা করেন সহকারী রিটানিং কর্মকর্তা আব্দুস সালাম। নানা নাটকীয়তা শেষে উপজেলা চত্বরে ভোটের ফলাফল জানতে আসা উৎসুক জনতাদের তাড়িয়ে দিয়ে রাত দেড়টার দিকে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ীদের ফলাফল ঘোষণা করেন তিনি। উপজেলা ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ টিবওয়েল প্রতীকে ১৮ হাজার ৪৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রায়হান হোসেন তানভীর ১৩ হাজার ৮৩৯ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে রিনা পারভীন ১৮ হাজার ৮১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মহিলা দল থেকে বহিষ্কৃত মহুয়া পারভীন লিপি হাঁস প্রতীকে ১৭ হাজার ৯৩৫ ভোট পেয়েছেন।

মধ্যরাতে ফলাফল ঘোষণা কেন জানতে চাইলে নলডাঙ্গা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুস সালাম বলেন, 'ভোটের ফলাফলের শিট ও ডাটাবেজ করে সঠিকভাবে পুনরায় গণনা করতে বেশি সময় লেগেছে। এখানে কোনো অনিয়ম হয়নি। বিশৃঙ্খলা এড়াতে উৎসুক জনতাদের রাত ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে বের করে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।'

নলডাঙ্গা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে প্রতিদ্বন্দ্বী ১৭ প্রার্থী ১৫ শতাংশের নিচে ভোট পেয়েছেন। তাই তারা সবাই জামানত ফেরত পাবেন না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে