বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১
৪ জেলায় আরও আটক ৮

গোবিন্দগঞ্জে প্রকাশ্য দিবালোকে প্রকৌশলী হত্যায় গ্রেপ্তার ৪

স্বদেশ ডেস্ক
  ০৯ মে ২০২৪, ০০:০০
গোবিন্দগঞ্জে প্রকাশ্য দিবালোকে প্রকৌশলী হত্যায় গ্রেপ্তার ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিজমাসংক্রান্ত বিরোধে ডিপেস্নামা প্রকৌশলী হত্যার চার আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। এছাড়াও সাভারের আশুলিয়া, নেত্রকোনার পূর্বধলা, ঝালকাঠির নলছিটি ও দিনাজপুরের ফুলবাড়ীতে হত্যা, চুরি, ডাকাতি ও ধর্ষণ মামলায় আটজনকে আটক করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিজমাসংক্রান্ত বিরোধে ডিপেস্নামা প্রকৌশলী এমরান আলী হত্যার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে মাত্র ৭২ ঘণ্টার মধ্যে টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলা থেকের্ যাব-১৩ ওর্ যাব-১৪ এর যৌথ আভিযানিক দল তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার চারজন হলেন মামলার আসামি মো. মোতাকাব্বের, মো. শাকিব, মো. শাহাদত ও মো. সুলতান।র্ যাব-১৩, রংপুরের অধিনায়কের কার্যালয়ে বুধবার এক বিজ্ঞপ্তিতে অধিনায়কের পক্ষে এ তথ্য নিশ্চিত করেছেন উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি জানান, সাভারের আশুলিয়ায় চার বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় প্রতিবেশী মো. নূর ইসলাম (৩৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে ঢাকার আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন গাইবান্ধা সদর থানার খামার গোবিন্দপুর গ্রামের মৃত আহসান আলীর ছেলে মো. নূর ইসলাম (৩৭)।

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার পূর্বধলা উপজেলার বৈরাটি ইউনিয়নের দরুন বৈরাটি গ্রামের সুমি কাউছার (১৮) হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করেছে পূর্বধলা থানা পুলিশ। ময়না তদন্তের রিপোর্ট ও তদন্ত শেষে এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সুমি কাউছারের মা জোসনা বেগমকে সোমবার তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মায়ের হাতে মেয়ের মৃতু্যর ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ বিষয় থানার ওসি মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, পুলিশ জিজ্ঞাসাবাদে তার মা জোসনা বেগম হত্যাকান্ডের দায় স্বীকার করায় তাকে এ মমলায় গ্রেপ্তার করা হয় এবং মঙ্গলবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটিতে চোরাই অটোরিকশাসহ দুই চোরকে আটক করেছে নলছিটি থানা পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে নলছিটি দপদপিয়া সড়কের হাওলাদার ব্রিকসসংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন উপজেলার পৌর এলাকার শীতলপাড়া গ্রামের জয়নাল হাওলাদারের ছেলে খলিল হাওলাদার (৪০) ও দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি গ্রামের আনিস খানের ছেলে শামিম খান (৩৫)।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তঃজেলা ডাকাত দলের চারজন সদস্যকে আটক করেছে পুলিশ। ফুলবাড়ী থানা পুলিশের একটি অভিযানিক দল মঙ্গলবার রাত পর্যন্ত দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটক আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা হলেন দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের চকিয়াপাড়ার সোনাপাড়া গ্রামের আইনুদ্দিনের ছেলে মোস্তাকিম ইসলাম (৩৫), একই জেলার বিরামপুর উপজেলার, বিরামপুর পৌর এলাকার কলেজপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে বেলাল (৪৫), বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৫) ও একই জেলার শিবগঞ্জ উপজেলার মাসুমপুর চালুঞ্জা গ্রামের কোব্বাতের ছেলে মো. হাসান (২৮)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে