বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

তালতলীতে তিন চেয়ারম্যানসহ ৪জনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা

বরগুনা প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ০০:০০
তালতলীতে তিন চেয়ারম্যানসহ ৪জনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা

বরগুনায় তিন চেয়ারম্যানসহ চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালে ধর্ষিতার বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় আসামিরা হলো নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু, পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার, তালতলী উপজেলা চেয়ারম্যান রেজবি-উল কবির জোমাদ্দার ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু। তিন চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হওয়ায় উপজেলাব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাদের বিরুদ্ধে শাস্তি দাবি করছেন এলাকাবাসী।

মামলার বাদী বলেন, 'আমার মেয়েকে চারজন আসামিরাই তার ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেছে। আমি বিজ্ঞ আদালতে মামলা করেছি। মামলায় বিজ্ঞ আদালত তদন্তের আদেশ দিয়েছেন। আসামিরা প্রভাবশালী হওয়ায় আমার মেয়েকে ধর্ষণ করে উল্টো তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়েছে। বর্তমানে আমার মেয়ে জেলহাজতে রয়েছে।'

মামলার বাদী পক্ষের আইনজীবী আনিচুর রহমান মিলন বলেন, আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পটুয়াখালী পিবিআইকে তদন্ত করে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে