বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

গফরগাঁওয়ে ফাহমী গোলন্দাজ এমপির বিনামূল্যে চক্ষু শিবির

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ০০:০০
গফরগাঁওয়ে ফাহমী গোলন্দাজ এমপির বিনামূল্যে চক্ষু শিবির

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির করেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। শনিবার উপজেলার হাতিখোলা উচ্চ বিদ্যালয়ে আদ্‌-দ্বীন হাসপাতালের উদ্যোগে আয়োজিত চক্ষু শিবিরে প্রায় আট শতাধিক দুস্থ ও অসহায় রোগীর বিনামূল্যে চক্ষু পরীক্ষা করা হয়। পরে বাছাই করা রোগীদের চোখের ছানি অপারেশন করা হয়। গফরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুল আলম খোকনের তত্ত্বাবধানে আয়োজিত চক্ষু শিবির অনুষ্ঠানে সভাপত্বি করেন হাতিখোলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. ফসিউলস্নাহ।

প্রধান অতিথির বক্তব্যে ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন, আদ্‌-দ্বীন ফাউন্ডেশন ও হাসপাতাল বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে থাকেন। আজকে এই প্রতিষ্ঠানের উদ্যোগে গফরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা পরিচালনা করেছ। তাদের এই সেবার মাধ্যমে অসহায়, দুঃস্থ ও গরিব রোগীরা উপকৃত হয়েছেন।

বিশেষ অথিতি ছিলেন আদ্‌-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দন। তিনি বলেন, 'মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে আদ্‌-দ্বীন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, শামছুল আলম খোকন, জেলা পরিষদ সদস্য দেলোয়ার হোসেন রিপন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে