মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

ধর্মপাশায় উপজেলা চেয়ারম্যান পদে আলোচনায় নারীনেত্রী দিপা

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
ধর্মপাশায় উপজেলা চেয়ারম্যান পদে আলোচনায় নারীনেত্রী দিপা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ শেষ হতে না হতেই সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে শুরু হয়েছে নির্বাচনী হাওয়া। আগামী ২১ মে অনুষ্ঠিত হবে ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে ভোটারদের মধ্যে নানা আলোচনা। এর মধ্যে  আলোচনায়  রয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দিপা।

একজন সজ্জন ও দানশীল  ব্যক্তি হিসেবে তিনি বিশেষভাবে পরিচিত। তিনি ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। ধর্মপাশা  উপজেলায় এই প্রথম চেয়ারম্যান পদে নারী প্রার্থী হয়ে ভোটের প্রতিদ্বন্দ্বিতায় নামায় উপজেলায় রাজনৈতিক কর্মী ও সচেতন নাগরিকদের আলোচনা তাদের ঘিরে। তিনি ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে তিন হাজার ৯৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দিপা। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সেন্টুর সহধর্মিণী। ইউনিয়নের দিঘজান গ্রামের বাসিন্দা এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম গিয়াস উদ্দিন চৌধুরীর কন্যা তিনি। তার দাদা মরহুম মনির উদ্দিন চৌধুরীও এলাকায় পঞ্চায়েত প্রধান ছিলেন। জের্াতেশোরে উপজেলাজুড়ে গণসংযোগ শুরু করেছেন দিপা।

তার কর্মী এবং সমর্থকরা জানান, ধর্মপাশা উপলজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন যোগ্যপ্রার্থী নাসরিন সুলতানা দিপা। দীর্ঘদিন যাবত এলাকায় সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে আসছেন তিনি। এছাড়া আচরণগত ভদ্রতা ও নম্রতার কারণে তিনি সব শ্রেণিপেশার মানুষের কাছে সমান জনপ্রিয়। বিপদে পাশে থাকা, আর্থিক ও সামগ্রিক সহযোগিতা করার কারণে যুব সমাজের কাছেও প্রিয় মুখ তিনি।

চেয়ারম্যান পদপ্রার্থী নাসরিন সুলতানা দিপা বলেন, প্রতিটা ইউনিয়নে ইউনিয়নে গণসংযোগ করে যাচ্ছি। প্রত্যেক গ্রামে নারী সমাবেশ করছি। পাশাপাশি বিভিন্ন বাজারে বাজারে সমাবেশ করছি। আমি সেবা করার জন্য নেমেছি। চাঁদাবাজ, সন্ত্রাস, মাদক ও নারী নির্যাতনের বিরুদ্ধে অবস্থান থাকবে। হাওড়ের পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে সামর্থ অনুযায়ী কাজ করতে চাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে