মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১
ভেড়ামারায় জাসদ ছাত্রলীগ নেতা হত্যা

তারা নিজ দল ও জোটের লোকজনকে মারছে

-জাসদ সভাপতি ইনু
ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
তারা নিজ দল ও জোটের লোকজনকে মারছে

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, 'যারা মুজিব কোট গায়ে দিয়ে দুই বগলে বিএনপি-জামায়াত পোষে, তারা নিজ দলের লোককে মারছে, জোটের লোকজনকে মারছে। এই অপ-রাজনীতি অবিলম্বে বন্ধ করা উচিত।'

কারণ দেখিয়ে তিনি বলেন, '১৪ দলের ছাতার তলে, আওয়ামী লীগের ছাতার তলে এই দুইমুখো সাপগুলো ঘর কাটা ইঁদুর। এদের ঠেকাতে না পারলে তারা আওয়ামী লীগের খুঁটিসহ খেয়ে ফেলবে। আমি আশা করব দল বা মুখ দেখে নয়, খুনিকে খুনি হিসেবে গ্রেপ্তার করে বিচার করতে হবে।'

শনিবার সন্ধ্যার পর ভেড়ামারার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নিহত নাইফ আহমেদ তুষার ও গোলাপনগর কদমতলা এলাকার ৪নং ওয়ার্ড জাসদের সভাপতি রবিউল ইসলামের বাড়িতে তাদের পরিবারের সঙ্গে দেখা করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় হাসানুল হক ইনু আরও বলেন, 'আমি মনে করি গত জানুয়ারি মাসে জাতীয় সংসদ নির্বাচন পরবর্তীতে বিশেষ মহলের ধারাবাহিকভাবে মিরপুর-ভেড়ামারায় যে সন্ত্রাস ও তান্ডব চলেছে তারই ধারাবাহিকতায় পরিকল্পিতভাবে দুষ্কৃতকারীরা ছাত্রলীগ নেতা তুষারকে হত্যা করেছে। নির্বাচনের পর সন্ত্রাসী তৎপরতা বন্ধ করা সম্ভব হতো প্রশাসন যদি আরও তৎপর হতো তাহলে এই নাইফ আহমেদ তুষারকে হারাতে হতো না।

মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নিহত নাইফ আহমেদ তুষার এর জানাজা নামাজে উপস্থিত ছিলেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমেদ আলী, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলী, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, মোকারিমপুর ইউনিয়ন জাসদের সভাপতি অ্যাডভোকেট তানজিলুর রহমান এনাম, সাধারণ সম্পাদক বেনজির আহমেদ বেনু ও দলীয় নেতাসহ বিভিন্ন দল ও শ্রেণি পেশার মানুষ।

উলেস্নখ্য, কুষ্টিয়ার ভেড়ামারা মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নাইফ আহমেদ তুষার গোলাপনগর বাজারে শুক্রবার রাতে একদল দুর্বৃত্তের হামলায় নিহত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে