বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

শেরপুরে বন্যহাতির আক্রমণে যুবকের মৃতু্য

শেরপুর প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
শেরপুরে বন্যহাতির আক্রমণে যুবকের মৃতু্য

শেরপুরের গারো পাহাড়ে বন্যহাতির আক্রমণে বৈদু্যতিক তারে জড়িয়ে উসমান আলী (২৩) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নাকুগাঁও পাহাড়ে। গত শুক্রবার মধ্যরাতে গুরুতর আহত অবস্থায় উসমান আলীকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসার জন্য নিয়ে এলে শনিবার সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, উসমান আলী বন্যহাতির আক্রমণ থেকে ফসল রক্ষা করতে গিয়ে বৈদু্যতিক তারে জড়িয়ে মারা গেছেন। ঘটনাটি নিশ্চিত করেছেন নালিতাবাড়ী থানার ওসি মনিরুল আলম ভুইয়া। তিনি জানান, এ ঘটনায় অপমৃতু্যর মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের পরিবার থেকে মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য আবেদন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের জানান, শুক্রবার মধ্যরাতে একদল বন্যহাতি নাকুগাঁও পাহাড় থেকে নেমে এসে পাশের বোরো ধানের ক্ষেতে হানা দেয়। এ সময় ফসল বাঁচাতে স্থানীয় কৃষকরা হাতি তাড়াতে যান। এক পর্যায়ে বন্যহাতির তাড়া খেয়ে দৌড়ে পালানোর সময় উসমান আলী পা পিছলে ক্ষেতের আইলে পেতে রাখা হাতি তাড়ানোর বৈদু্যতিক জেনারেটরের খোলা জিআই তারের ওপর পড়ে যান। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে শনিবার ভোরে মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে