বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আইজল হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবিতে সড়ক অবরোধ

গাইবান্ধা প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
গাইবান্ধার সুন্দরগঞ্জে আইজল হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে এলাকাবাসীর সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন -যাযাদি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আজিজুল হক ওরফে আইজল হত্যার প্রায় সপ্তাহ পেরিয়ে গেলেও কেউ গ্রেপ্তার হয়নি। ফলে চরম ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মনে। বিক্ষুব্ধ এলাকাবাসী শনিবার হত্যার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচার দাবিতে সড়ক অবরোধ করে।

উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ করলে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সুন্দরগঞ্জ থানার ওসি এসে আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

বিক্ষোভ চলাকালে বক্তব্য রাখেন এলাকাবাসীর পক্ষে শাহজাহান চৌধুরী, হারুন, লিটন, শহীদুল, নিহত আইজলের স্বজন হাজেরা, হাসান, ফাতেমা রেজিয়া প্রমুখ।

উলেস্নখ্য, সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামের নিহত আজিজুল হক ওরফে আইজলের সঙ্গে একই এলাকার আবু বক্কর সিদ্দিকের জমি নিয়ে বিরোধ ছিল। এরই জেরে গত ২৫ মার্চ কথা কাটাকাটির এক পর্যায়ে আবু বক্কর সিদ্দিক ও তার লোকজনের মারপিটে আইজল নিহত হন। এ ঘটনায় ওইদিনই আবু বক্কর সিদ্দিকসহ ৮ জনকে আসামি করে নিহতের ভাই রাজু মিয়া সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে