শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

প্রশিক্ষণ কর্মশালা

ম বেরোবি প্রতিনিধি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বেরোবি শাখার আয়োজনে ক্যাম্পাস সাংবাদিকতার হাতেখড়ি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া দ্বিতীয় তলায় সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারহান সাদিক সাজুর সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ও সাবেক ডেইলি স্টারের মেট্রো ইডিটর মাহমুদুল হক ও সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইভান চৌধুরী।

ইফতার বিতরণ

ম বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালীতে স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান ও পরিচালক শিল্পপতি কামাল মোস্তফা চৌধুরীর উদ্যোগে দুই শতাধিক অসহায়, গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বাঁশখালী উপজেলায় স্ট্যান্ডার্ড ব্যাংকের গুনাগরি ব্রাঞ্চ অফিসে ইফতার সামগ্রী বিতরণ করার সময় মোস্তফা চৌধুরী সঙ্গে স্ট্যান্ডার্ড ব্যাংকের সিনিয়র অফিসার রাশেদুল ইসলাম চৌধুরী জুয়েল, স্ট্যান্ডার্ড ব্যাংকের গুনাগরি ব্রাঞ্চ ম্যানেজারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শো-রুম উদ্বোধন

ম পঞ্চগড় প্রতিনিধি

বিভিন্ন বয়সের দেশি-বিদেশি বাহারি পোশাকের সমাহার নিয়ে পঞ্চগড়ে 'পার্পেল'র ১৪তম শো-রুমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জেলা শহরের সিনেমা রোডে আনুষ্ঠানিকভাবে শো-রুমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, পঞ্চগড় চেম্বারের সাবেক সভাপতি শরীফ হোসেন, পঞ্চগড় চেম্বারের পরিচালক আব্দুস সবুর সেলিম, পার্পেল'র ব্যবস্থাপনা পরিচালক সায়েদুল রহমান লিংকন, জেনারেল ম্যানেজার সাজ্জাদ হোসেন, মার্কেটের স্বত্বাধিকারী দিল আফরোজ, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাধারণ সম্পাদক রওশন জামিল চৌধুরী ডলার প্রমুখ।

ত্রিবার্ষিক কাউন্সিল

ম মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আঞ্চলিক শাখার ৭ম ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সদস্যদের মতামতের ভিত্তিতে শিমোন ত্রিপুরাকে সভাপতি, রবীন্দ্র ত্রিপুরাকে সাধারণ সম্পাদক (বিনাপ্রতিদ্বন্দ্বিতায়) ও রাজেন্দ্র ত্রিপুরা সাংগঠনিক সম্পাদক (বিনাপ্রতিদ্বন্দ্বিতায়) মনোনীত করে ১৭ সদস্যবিশিষ্ট উপজেলা আঞ্চলিক শাখার কমিটি ঘোষণা করা হয়। শুক্রবার উপজেলা টাউনহলে সুবল চন্দ্র ত্রিপুরার সভাপতিত্বে ও রবীন্দ্র ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অনুষ্ঠানে উদ্বোধন ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য হিরণ জয় ত্রিপুরা। এর আগে অনুষ্ঠানস্থলে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন।

বিতরণ কর্মসূচি

ম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে স্বেচ্ছাসেবী সংগঠন সোহাগপুর মানবকল্যাণ সংস্থার উদ্যোগে পথচারীদের মাঝে আবারও ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার বেলকুচি পৌর এলাকার চালা সাতরাস্তা ও চালা মুকুন্দগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় সোহাগপুর মানবকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য রাতুল ভূঁইয়ার আয়োজন প্রায় দুই শতাধিক পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মহের আলী, ব্যবসায়ী সাইফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

কেমিক্যাল বিতরণ

ম রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ তাঁতবোর্ড বেসিক সেন্টারে শতাধিক তাঁতীদের মধ্যে 'সোডিয়াম সালফেট এনহাইড্রোজ' কেমিক্যাল বিতরণ করা হয়েছে। শুক্রবার রূপগঞ্জ তাঁতবোর্ড বেসিক সেন্টারে এ বিতরণীয় অনুষ্ঠান হয়। বিতরণীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো. মাহমুদ হোসেন। অনুষ্ঠানে ছিলেন বাংলাদেশ তাঁত বোর্ডের মহা ব্যবস্থাপক (এসসিআর) কামনাশীষ দাস, রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী মেহমুদ মুরশেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল হাসান, রূপগঞ্জ রাজস্ব কর্মকতা এএসএম মনিরুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা বিকাশ কুমার, বাংলাদেশ তাঁত বোর্ড রূপগঞ্জ বেসিক সেন্টারের ভারপ্রাপ্ত লিয়াজোঁ অফিসার মো. রফিকুল ইসলাম, জাতীয় তাঁতী সমিতির সভাপতি মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ভুলতা ১নং ওয়ার্ড প্রাথমিক তাঁতী সমিতির সভাপতি মো. রিয়াজ উদ্দিন মোলস্নাসহ আরও অনেকে।

মহানাম যজ্ঞানুষ্ঠান

ম শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি

শিবালয়ের আমডালা ১১ দিনব্যাপী ৩২তম বার্ষিক শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শুক্রবার থেকে শুরু হয়েছে। উপজেলার আমডালা ঐতিহ্যবাহী শ্রী শ্রী গোপাল জিউ মন্দির কাঙ্গাল কুঠিরে শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান উপলক্ষে মানিকগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার ভক্তবৃন্দরা উপস্থিত হয়েছেন। এ মহানাম যজ্ঞানুষ্ঠান উপলক্ষে মাসব্যাপী গ্রাম্য মেলারও আয়োজন করা হয়েছে।

খাদ্য বিতরণ

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে শের আলী ফাউন্ডেশনের উদ্যোগে রমজান উপলক্ষে দুস্থ ও অসহায় ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর শের আলী প্রতিবন্ধী স্কুল প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ফাউন্ডেশনের প্রতিষ্ঠতা মোহাম্মদ শের আলী'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন শের আলী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জাহিদ হাসান, হরিণাকুন্ডু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাইফুজ্জামান তাজু, ঝিনাইদহ রিপোটার্স ইউনিটির সভাপতি এম এ কবির, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সন্টু, দৈনিক বিজনেস স্ট্যান্ডার্ড ও দৈনিক রানার পত্রিকার জেলা প্রতিনিধি বসির আহাম্মেদ ও সাংবাদিক মুক্তার হোসেনসহ অন্যরা।

ইফতার মাহফিল

ম বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

বিশ্বম্ভরপুর প্রেস ক্লাবের আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন প্রেস ক্লাব সভাপতি স্বপন কুমার বর্মণ, সাধারণ সম্পাদক সালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক চিত্তরঞ্জন গোস্বামী, সদস্য নূরুল ইসলাম, সাংবাদিক শুকুর আলী ও সাংবাদিক জয় দেব দাস।

মতবিনিময় সভা

ম ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে উপজেলার চেয়ারম্যান প্রার্থী শিল্পপতি সুধীর চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার সাইট্রা গ্রামে এসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে তিনি সাইট্রা নাট মন্দিরে দ্বিতীয় বার্ষিক গীতা উৎসবে যোগ দেন। গীতা উৎসবে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি বেনজীর আহমদ। এ সময় তিনি উপস্থিত সবার কাছে আসন্ন উপজেলা চেয়ারম্যান প্রার্থী যোষণা দেন এবং সবার কাছে ভোট প্রার্থনা করেন ভোট প্রার্থনার সময় হিন্দু সম্প্রদায়ের প্রায় দেড় হাজার লোক উপস্থিত ছিলেন। প্রার্থী সুধীর চৌধুরী জানান, আমি আমার প্রাণপ্রিয় ধামরাইবাসীর সেবা করতে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছি। ধামরাইবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করব বলে জানান তিনি।

সম্মাননা স্মারক প্রদান

ম নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহমেদকে সম্মাননা স্মারক প্রদান করেছে নাগেশ্বরী উপজেলা শিক্ষা পরিবার ও মাধ্যমিক শিক্ষা অফিস। শুক্রবার উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারের হাতে এই সম্মাননা স্মারক প্রদান করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট, রায়গঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আখেরুজ্জামান ভুট্টু, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আনিসুর রহমান আনিস, সুখাতি উচ্চ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, নাগেশ্বরী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম নবী, রায়গঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, উপজেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক ওমর ফারুক, বুড়িরহাট মাদ্রাসার সুপার সোহরাব হোসেনসহ অনেকে।

বাইসাইকেল বিতরণ

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মাধ্যমিক বিদ্যালয়গামী শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে ২০২৩-২০২৪ অর্থ বছরে এডিপি উন্নয়ন খাত হতে উপজেলায় মাধ্যমিক বিদ্যালয়গামী ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা ক্যাম্পাসে পার্বতীপুর উপজেলা পরিষদ আয়োজিত বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা খাতুন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আমিরুল মোমিনীন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু, উপজেলা প্রকৌশলী আহসান হাবিব।

দোয়া অনুষ্ঠিত

ম ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় সামাজিক সংগঠন 'সাধারণ নাগরিক সমাজের' উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ভাঙ্গা পৌরসভার মধ্যপাড়া হাসামদিয়া মহলস্নায় ভাঙ্গা সাধারণ নাগরিক সমাজের আহ্বায়ক সাবেক অধ্যক্ষ মোসায়েদ হোসেন ঢালীর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক, ভাঙ্গা সরকারি কাজী মাহবুব উলস্নাহ কলেজের অধ্যাপক সরোয়ার হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন ভাঙ্গা সিনিয়র সহকারী জজ আদালতের প্রবীণ আইনজীবী ইকরাম আলী সিকদার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুধিন কুমার সরকার, পৌরসভার সাবেক কাউন্সিলর জগদীশচন্দ্র মালো, সাধারণ নাগরিক সমাজের যুগ্ম-আহ্বায়ক এ্যাপোলো নওরোজ।

কর্মকর্তা নিয়োগ

ম বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের 'ব্যক্তিগত কর্মকর্তা' হিসেবে নিয়োগ পেলেন সাগর কুমার বর্মণ। তিনি মন্ত্রীর নির্বাচনী এলাকায় (ফরিদপুর-১) অত্যন্ত প্রিয় মুখ। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রশাসন-২ অধিশাখার যুগ্ম সচিব মোসাম্মাৎ জোহরা খাতুন স্বাক্ষরিত নিয়োগপত্র সূত্রে সাগর বর্মণের নিয়োগের বিষয়টি জানা যায়।

ওই মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী এ নিয়োগ প্রদান করা হয়েছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের 'ব্যক্তিগত কর্মকর্তা' সাগর কুমার বর্মণ রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার চান্দেরপাড়া গ্রামের জগদীশ চন্দ্র বর্মণের ছেলে। মন্ত্রী যতদিন এ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত থাকবেন অথবা যতদিন ওই পদে তার চাকরি বহাল রাখার ইচ্ছা পোষণ করবেন ততদিন এ নিয়োগ কার্যকর থাকবে।

ইফতার ও দোয়া

ম মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ক্লাবের কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক প্রধান শিক্ষক সাইফুল হক মির্জা, বিআরডিবির চেয়াররম্যান হুমায়ুন কবির, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আলাউদ্দিন আল রনি, রোকনউদ্দিন লস্কর, শংকর পাল সুমন, মহিউদ্দিন আহমেদ, সাবেক আহ্বায়ক আইয়ুব খান, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সভাপতি সুব্রত দেব, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির, সাংবাদিক জামাল মো. আবু নাসের, রাজিব দেব রায় রাজু, কাউসার আহমেদ, বিলস্নাল খান, বিপস্নব আশ্চর্য, আবুল হোসেন সবুজ, ইলিয়াস কাঞ্চন তানহা, মাহমুদুল হাসান রনিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন।

আলোচনা সভা

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে কারিতাস এসডিডিবি প্রকল্পের আয়োজনে প্রবীণ ব্যক্তি, প্রতিবন্ধী ভাইবোনদের জীবনমান উন্নয়নে উপজেলা পর্যায়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে আলোচনা সভায় দুর্গাপুর ডিসি কমিটির সভাপতি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে ও প্রকল্পের অ্যানিমেটর সারেন তজুর সঞ্চালনায় বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভীন আক্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম রকিবুল হাসান, উপজেলা যুব উন্নয়নের সহকারী কর্মকর্তা পারভেজ হাসান, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন, প্রেস ক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাধারণ সম্পাদক জামাল তালুকদার, রুশার নির্বাহী পরিচালক এম এন আলম, ভেটেরিনারি চিকিৎসক সিদ্দিকুর রহমান, সমাজসেবা অফিসের প্রতিনিধি বাবুল মিয়া, ইউপি সদস্য কিতাব আলী প্রমুখ।

উপহার বিতরণ

ম হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ঈদুল ফিতরকে সামনে রেখে হাজিগঞ্জ-শাহরাস্তির কৃতী সন্তান চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা সেন্টারের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন সহস্রাধিক পরিবারের মাঝে অগ্রিম ঈদুল ফিতরের উপহার বিতরণ করেছেন। পাওয়ার সেলের মহাপরিচালক আন্তর্জাতিক বিদু্যৎ ও জ্বালানি বিশেষজ্ঞ তিনি নিজ এলাকার হাজীগঞ্জ এবং শাহরাস্তিতে অসহায় দুস্থ পরিবারের ঘরে এই ঈদ উপহার পাঠিয়ে দেন।

শুক্রবার হাজীগঞ্জ পূর্ব বাজারে ঈদ উপহার বিতরণে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনসহ উপস্থিত ছিলেন ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার, ৯নং গন্ধব্যপুর উঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজি নুরুর রহমান বেলাল, সাধারণ সম্পাদক গাজী অলি উলস্নাহ, পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর শ্রমিক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

ঈদ উপহার

ম গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫ শতাধিক এতিম শিক্ষার্থী, প্রতিবন্ধী, দুস্থ ও অসচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার লামকাইন হোসেন আলী-জাহেদা খাতুন এতিমখানার আয়োজনে কাতার চ্যারিটি সংস্থার উদ্যোগে এতিমখানার প্রাঙ্গণে অসহায়দের হাতে ঈদ খাদ্যসামগ্রী তুলে দেন এতিমখানার পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সাইফুর রহমান প্রবাল।

এ সময় কাতার চ্যারিটি সংস্থার মিডিয়া প্রতিনিধি মঈন, অফিস প্রতিনিধি ফারুক আহমেদ, আওয়ামী লীগ নেতা আবু হানিফা, সাংবাদিক নূরুল হক লিমনসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে