মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মান্দায় ছুরিকাঘাতে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ০০:০০
মান্দায় ছুরিকাঘাতে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের

নওগাঁর মান্দায় বেয়াইয়ের ছুরিকাঘাতে বেয়াই নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার নিহত আজিবরের স্ত্রী জোবেদা খাতুন বাদি হয়ে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত আজিবর রহমান (৫০) ভালাইন ইউনিয়নের বনতসর গ্রামের বাসিন্দা। অপরদিকে তার বেয়াই দেলোয়ার হোসেনও (৫০) একই গ্রামের বাসিন্দা। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয়রা জানান, মেয়ের বাবা দেলোয়ার হোসেন একজন ফলব্যবসায়ী। বৈদ্যপুর বাজারের স্কুলমার্কেটে তার দোকান রয়েছে। বৃহস্পতিবার বিকালে পারিবারিক বিষয় নিয়ে দুই বেয়াই বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে দোকানে থাকা চাকু নিয়ে বেয়াই আজিবর রহমানের পেটে ঢুকিয়ে দেয়। এতে আজিবর রহমান জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মান্দা থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, নিহত আজিবরের স্ত্রী জোবেদা ওরফে ছবেদা খাতুন বাদী হয়ে বেয়াই দেলোয়ার হোসেনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে