রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

ময়মনসিংহ মহানগর যুবলীগ আহবায়কের বিরুদ্ধে অপপ্রচার :মামলা দায়ের

ময়মনসিংহ বু্যরো
  ২১ মার্চ ২০২৪, ০০:০০
ময়মনসিংহ মহানগর যুবলীগ আহবায়কের বিরুদ্ধে অপপ্রচার :মামলা দায়ের

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মো. শাহীনুর রহমানের বিরুদ্ধে সোস্যাল মিডিয়ায় মানহানিকর অপপ্রচার করায় সাইবার ট্রাইবুনালে মামলা দায়ের হয়েছে। এ সময় বিচারক মোহা. বজলুর রহমান আসামিদের বিরুদ্ধে সমন জারির আদেশ দেন।

বুধবার বিকালে এই মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ সাইবার ট্রাইবুনাল আদালতের বেঞ্চ সহকারি মো. আব্দুল মালেক।

এর আগে গত মঙ্গলবার মহানগর যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান বাদি হয়ে সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ৪টি ধারায় এই মামলাটি দায়ের করেন। মামলায় তিনজনকে আসামি করা হয়। তারা হলেন- নগরীর ১৭ নং ওয়ার্ডের আকুয়া মড়লপাড়া এলাকার বাসিন্দা আজাহারুল ইসলাম স্বপন (৪৫), আনোয়ার হোসেন আনু (৪৬) এবং আনিছুর রহমান আনিছ (২৮)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিগত প্রায় ৬ বছর পূর্বে একজন পুলিশ কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে বাদির কথোপকথন হয়। যা পরবর্তীতে প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা এবং দলের শীর্ষ নেতৃবৃন্দ ঘটনার বিস্তারিত জেনে আপোষ-মিমাংসা করে দেন। কিন্তু সম্প্রতি আসামিরা ওই মিমাংসিত বিষয়টিকে ইসু্য করে শত্রম্নতা ও বিদ্বেষ সৃষ্টির জন্য উদ্দেশ্যমূলক ভাবে ওই কথোপকথনটি কাটছাট করে সোস্যাল মিডিয়ায় অপপ্রচার করছে।

মামলার বাদি শাহীনুর রহমান বলেন, 'একটি মহলের ইন্ধনে আসামিরা পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। ঘটনাটি বিভ্রতকর, আমি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে