রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

চৌদ্দগ্রামে হাত-পা বাধা মরদেহ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৪, ০০:০০
চৌদ্দগ্রামে হাত-পা বাধা মরদেহ উদ্ধার

কুমিলস্নার চৌদ্দগ্রামে মো. মমিন(৪৮) নামে হাত-পা বাধা অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার শ্যামপুর গ্রামের ইয়াদ আলী আকন্দের ছেলে। এর আগে মহাসড়কের পাশে লাশটি দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশটি অজ্ঞাত পরিচয় হিসেবে উদ্ধার করে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গাংরা এলাকায় বুধবার সকালে স্থানীয় লোকজন অজ্ঞাতনামা একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার ওসিসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেন। পরবর্তীতে তথ্য-প্রযুক্তির সহায়তায় পুলিশ অজ্ঞাতনামা মরদেহের পরিচয় নিশ্চিত করে।

চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে পিবিআই ও সিআইডির পৃথক টিমের সহায়তায় অজ্ঞাতনামা ব্যক্তিটির প্রাথমিক পরিচয় সনাক্তকরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দূর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যা করে মরদেহ মহসাড়কের পাশে ফেলে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে