রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

জাবির নতুন প্রক্টর অধ্যাপক আলমগীর কবীর

জাবি প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৪, ০০:০০
জাবির নতুন প্রক্টর অধ্যাপক আলমগীর কবীর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন পরিসংখ্যান ও উপাত্ত বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর। সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আবু হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।

অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আ স ম ফিরোজ-উল-হাসানের লিখিত অনুরোধের পরিপ্রেক্ষিতে তার পদত্যাগপত্র গ্রহণ করে তাকে প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদানপূর্বক পরিসংখ্যান ও উপাত্ত বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীরকে ১৮ মার্চ অপরাহ্ন হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাময়িকভাবে প্রক্টর হিসেবে নিয়োগ করা হলো।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অধ্যাপক আলমগীর কবীর বলেন, 'গুরুত্বপূর্ণ এ দায়িত্ব পালনে সবার সহযোগিতা চাই। দলমত নির্বিশেষে সবাইক সঙ্গে নিয়ে একযোগে কাজ করতে চাই।'

অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর জাবির পরিসংখ্যান বিভাগ থেকে ১৯৯৫ সালে বিএসসি (সম্মান) এবং ১৯৯৬ সালে এমএসসি সম্পন্ন করেন। পরে ২০০০ সালের ৬ সেপ্টেম্বর পরিসংখ্যান বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং ২০১৫ সালের ৩ ডিসেম্বর অধ্যাপক পদে উন্নীত হন। বর্তমানে তিনি শহীদ তাজউদ্দীন আহমদ হলের প্রভোস্টের দায়িত্বে আছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে