রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি

  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট)-এর ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

গত সকাল ৯টায় নেক্সাস ভবনের স্কাইলাইট হলে শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর জীবনীর ওপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.)।

ছাত্র কল্যাণ উপদেষ্টা ও সমাজবিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (অ্যাডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মো. মনজিনুল মুবীন অর্ড. (অব.), আইসিই বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মো. রুবেল বাশার, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক অনন্যা সরকার, পুরকৌশল বিভাগের প্রভাষক রোকনুজ্জামান রোকন, ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী উম্মে সাদিয়া ও সিএসই বিভাগের শিক্ষার্থী সাইয়েদুল আবরার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা।

এছাড়া সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ক্যাম্পাসে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.) ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (অ্যাডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মো. মনজিনুল মুবীন অর্ড. (অব.)। এছাড়া বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে