রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

গাজীপুরে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

যশোরে ইজিবাইকসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার সাজাপ্রাপ্ত আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৪
স্বদেশ ডেস্ক
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
গাজীপুরে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার ২

গাজীপুরে দেড় কোটি টাকার হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে যশোরে ছয়টি ইজিবাইকসহ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার পিবিআই। এছাড়াও সাজাপ্রাপ্ত আসামিসহ তিন জেলায় আরও চারজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার গাজীপুর মহানগরীর ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে একটি ট্রাকে অভিযান চালিয়ে হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চাপাইনবাবগঞ্জ জেলা সদরের বালুগ্রাম এলাকার ফাহাদ হোসেন (২৭) ও সাফাত হোসেন (২০)। রোববার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনারের (অপরাধ) কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

অতিরিক্ত উপপুলিশ কমিশনার খাইরুল আলম বলেন, এ ঘটনায় ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

স্টাফ রিপোর্টার, যশোর জানায়, একটি মোবাইল ফোনের সূত্র ধরে যশোর পিবিআই ইজিবাইক ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার ও ছয়টি ইজিবাইক উদ্ধার করেছে। শুক্র ও শনিবার দুদিন ধরে যশোর ও মাগুরায় অভিযান চালিয়ে এই ইজিবাইক উদ্ধার ও ছিনতাইকারী চক্রকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে পুলিশ বু্যরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তাররা হলো- গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামের রাফি শেখ রাব্বি (২৭) ও ঘোড়াদাড়ি গ্রামের আশিকুর রহমান শাকিল (২৬), মাগুরা সদর উপজেলার সাতদোহাপাড়া গ্রামের আমিনুর ইসলাম (৪০) ও নাইমুল ইসলাম (৪১) এবং মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের এমেজ লস্কর (৩২)।

পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, গ্রেপ্তাররা তারা ইজিবাইক ছিনতাই ও চোরাই ইজিবাইক বিক্রয় দলের সক্রিয় সদস্য। মামলার তদন্ত অব্যহত রয়েছে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৫৩৯ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব। এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। রোববারর্ যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক ব্যবসায়ী শাকিল ইসলাম (২০) দিনাজপুরের কোতোয়ালি উপজেলার কুসুম্বী এলাকার আব্দুস সামাদের ছেলে।

পঞ্চগড় প্রতিনিধি জানান, পঞ্চগড়ে ২৭ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার জেলা শহরের ধাক্কামারা এলাকার করতোয়া ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তাররা ঠাকুরগাঁও জেলার ভুলস্নী থানার লাউথুতি গ্রামের মো. মোজ্জামেল হক (৪৫) ও তার স্ত্রী মোছা. রওশন আরা বেগম (৪০)।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহমেদ জানান, এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা হয়েছে। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানায়, ব্রাহ্মণবাড়িয়ায় খোকন মিয়া নামে দুই বছরের এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের থলিয়ারা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার খোকন মিয়া ইউনিয়নের চান্দি গ্রামের রমজান আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে