রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

দুই জেলায় আরও ২ জনের প্রাণহানি
স্বদেশ ডেস্ক
  ১৮ মার্চ ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এছাড়াও নারায়ণগঞ্জের ফতুলস্নায় ও মাদারীপুরের রাজৈরে সড়কের আরও দুইজনের প্রাণহানি হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের মির্জাপুরে বালুভর্তি ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন যাত্রী। শনিবার রাত ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে মির্জাপুরের গোড়াই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার চান্দুলিয়া গ্রামের অটোরিকশা চালক উজ্জ্বল মিয়া (৩৫) ও কদিম দেওহাটা গ্রামের সুশান্ত বাকালী (৩৫)।

গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক আনিসুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের ফতুলস্নায় ট্রাক চাপায় মনির হোসেন (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার রাত ১১টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের ফতুলস্নার দাপা শৈলকুড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির হোসেন ফতুলস্নার মধ্য ধর্মগঞ্জের সীমান্তবর্তী নবীনগর এলাকার নবী কোটারীর ছেলে।

ফতুলস্না মডেল থানার উপ-পরিদর্শক আবু হানিফ জানান, 'মনির হোসেন ঢাকা মোটর সাইকেল চালিয়ে আসার পথে অজ্ঞাত একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থলেই মনির হোসেনের মৃতু্য হয়। নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। অজ্ঞাত ট্রাকের সন্ধান করা হচ্ছে এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি জানান, মাদারীপুরের রাজৈরে নানা বাড়ি যাওয়ার সময় মোটর সাইকেলের ধাক্কায় নুসরাত আক্তার নামে ছয় বছরের এক শিশু নিহত হয়েছে। রোববার সকাল ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে উপজেলার টেকেরহাট এক নম্বর ব্রিজ ও পলস্নীবিদু্যৎ অফিসের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুসরাত উপজেলার খালিয়া ইউনিয়নের বৌলগ্রামের বিগুল শেখের মেয়ে। সে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে