রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

খিলগাঁওয়ে ফাঁস নিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

যাযাদি ডেস্ক
  ১৬ মার্চ ২০২৪, ০০:০০
খিলগাঁওয়ে ফাঁস নিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীর খিলগাঁওয়ে নবীনগর তিতাস রোডে সজীব কুমার বৌদ্ধ (২২) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি হাবিবুলস্নাহ বাহার কলেজের অনার্সের প্রথম বর্ষের শিক্ষার্থী।

শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সজীবের ফুফাত ভাই শ্যামল বলেন, সজীব লেখাপড়া নিয়ে ডিপ্রেশনে ভুগছিল। বিকাল চারটার দিকে সে ফোন করে আমাকে বলে যে, ভাই তোরা আমার বাবা-মাকে দেখে রাখিস, আমি তোদের ছেড়ে অনেক দূরে চলে যাচ্ছি। তখন আমি কাজে বাইরে ছিলাম। তার এ কথায় আমি উদগ্রীব হয়ে কাজ ফেলে দ্রম্নত তাদের বাসায় আসি।

তিনি বলেন, পরে জানতে পারি সজীব অনেকক্ষণ যাবৎ ঘরের দরজা বন্ধ করে রেখেছে, ভেতরে তার কোনো সারা-শব্দ নেই। আমরা দরজা ভেঙে দেখি সজীব গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে অচেতন অবস্থায় দ্রম্নত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে