রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

বাহুবলে আগুনে ১০ দোকান পুড়ে ছাই, অর্ধ কোটি টাকার ক্ষতি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
  ১৬ মার্চ ২০২৪, ০০:০০
বাহুবলে আগুনে ১০ দোকান পুড়ে ছাই, অর্ধ কোটি টাকার ক্ষতি

হবিগঞ্জের বাহুবলে আগুনে ১০ দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার বেলা পৌনে ২টার দিকে উপজেলার মিরপুর চৌমুহনীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে উপজেলার মিরপুর বাজার চৌমুহনীর কলেজ রোডের পূর্ব পাশে অবস্থিত একটি মিষ্টির দোকান ও সেলুনের পিছন দিক থেকে আগুনের ধোঁয়া দেখা যায়।

মুহুূর্তেই আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে ১০ দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও বাহুবল ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘণ্টা চেষ্টার ফলে আগুণ নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া দোকান ঘরের মধ্যে মিষ্টির দোকান, চায়ের দোকান, সেলুন, কনফেকশনরী, মোবাইল দোকান, ফলের দোকান ও পানের দোকান রয়েছে। এ সময় শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহসড়কে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, 'খবর পেয়ে আমরা যথাসময়ে ঘটনাস্থলে এলেও পানি উত্তোলনের সমস্যার কারণে আগুণ নিয়ন্ত্রণ আনতে একটু সময় লেগেছে। আগুণের সূত্রপাতের কারণ তদন্ত ছাড়া এই মুহূর্তে বলা যাবে না।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে