রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

আদালত চত্বরে যুবককে কোপানোর ঘটনায় মামলা

নাটোর প্রতিনিধি
  ১৬ মার্চ ২০২৪, ০০:০০
আদালত চত্বরে যুবককে কোপানোর ঘটনায় মামলা

নাটোর আদালত চত্বরে বিচারপ্রার্থীর যুবলীগ কর্মীর ওপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় শুক্রবার নাটোর সদর থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

হামলার সময় আটক পাঁচ যুবলীগ কর্মীসহ অজ্ঞাতা ব্যক্তিদের মামলা দুটিতে আসামি করা হয়েছে। এদিকে আদালত চত্বরে বিচারপ্রার্থীর ওপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আটক আসামিদের দৃষ্টান্তমূলক উপযুক্ত বিচারের দাবি জানিয়েছেন নাটোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফুল হক মুক্তা।

নাটোর আদালত চত্বরে বৃহস্পতিবার দুপুরে প্রকাশ্যে সন্ত্রাসী হামলায় রাতুল ইসলাম সময় (২৯) নামে এক বিচারপ্রার্থী যুবলীগ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। ওই ঘটনায় নাটোর সদর থানায় দুটি মামলা করা হয়েছে। একটি অস্ত্র আইনে, অন্যটি দন্ডবিধি আইনে। অস্ত্র আইনের মামলার বাদী করা হয়েছে নাটোর সদর থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেনকে। আর দন্ডবিধি আইনের মামলায় বাদী হয়েছেন ভুক্তভোগী রাতুল ইসলাম সময়ের নানা আফজাল হোসেন।

বৃহস্পতিবার ঘটনাস্থল থেকে আটক করা নাটোর শহতলীর ফতেঙ্গা পাড়ার রাইজুল ইসলামের ছেলে সজীব (৩২), শহরের বঙ্গজল এলাকার সেকেন্দারের ছেলে সুমন (৩৫), কানাইখালী এলাকার শওকতের ছেলে ইমন (২৮), গাড়ীখানা এলাকার আব্দুস সবুরের ছেলে সবুজ (২৭), দক্ষিণ পটুয়াপাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে সোহাগ (৩০)।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, পাঁচজন আসামিকে অস্ত্রসহ ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা দুটিতে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে