রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
টাঙ্গাইলে রিসোর্ট থেকে ১৪ জুয়াড়ি গ্রেপ্তার

ধর্ষণ মামলার আসামিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ৭

স্বদেশ ডেস্ক
  ১৬ মার্চ ২০২৪, ০০:০০
ধর্ষণ মামলার আসামিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ৭

ধর্ষণ মামলার আসামিসহ পাঁচ জেলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এদিকে টাঙ্গাইলের এলেঙ্গায় ভিআইপি রিসোর্ট থেকে ১৪ জুয়াড়ি গ্রেপ্তার করেছে পুলিশ। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের এলেঙ্গায় একটি ভিআইপি রিসোর্টে জুয়ার আসর থেকে নগদ সোয়া তিন লাখ টাকাসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিরতি রিসোর্টে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জুয়াড়িরা হচ্ছেন- কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের সাইফুল ইসলাম (৪৫), রফিকুল ইসলাম (৫০), রুবেল মিয়া (৩০), জোকারচর গ্রামের আসাদুজ্জামান (৪৪), ফজলু সরকার (৩৮), সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ ফকির (৫০), গোহালিয়াবাড়ী গ্রামের জুলহাস (৩৪), লোকমান মিয়া (৩৮), মাছুহাটা গ্রামের আলমগীর হোসেন (৫৭), সলস্না গ্রামের হাবিবুর রহমান (৪৭), ভূঞাপুর উপজেলার নলুয়া গ্রামের সুজন মিয়া (২৪), সিরাজগঞ্জ সদর উপজেলার দুখিয়াবাড়ী গ্রামের আব্দুল আলীম (৩৬), সারটিয়া গ্রামের মনিরুল ইসলাম (৩৮), সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মাঝাইল গ্রামের আনোয়ার হোসেন (৩৩)।

কালিহাতী থানার ওসি কামরুল ফারুক জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের পূর্বক আদালতে পাঠানো হয়েছে।

ধুনট (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার ধুনটে নানীকে জুস খাইয়ে অচেতন করে ঘরে ঢুকে নাতনীকে (১৬) ধর্ষণের চেষ্টা মামলায় খাইরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গ্রেপ্তার ওই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার খাইরুল ইসলাম ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া গ্রামের কমর উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা মামলায় অভিযুক্ত প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জ থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৬১ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেপ্তার আসামি কবির হোসেনের বসতবাড়ির দক্ষিণ ভিটির উত্তর দরজায় টিনের ছাপড়া ঘরের মেঝেতে রাখা পস্নাস্টিকের বস্তা খাকি রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ১৫ বান্ডেল গাঁজা, যার প্রতিটি বান্ডেলের ওজন ৪ কেজি ১০০ গ্রাম, মোট ৬১ কেজি, ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার সাঁথিয়ায় চাকরির প্রলোভন দেখিয়ে লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মকবুল হোসেন নামের এক ইউপি সদস্যকে আটক করেছের্ যাব। বৃহস্পতিবার উপজেলার ধোপাদহ ইউনিয়ন পরিষদের সামনে অভিযান চালিয়ে ইউপি সদস্য মকবুল হোসেনকে আটক কর হয়। আটক মকবুল হোসেন ধোপাদহ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার। সে ধোপাদহ ইউনিয়নের রুদ্রগাতী গ্রামের মৃত আমির উদ্দিন প্রামাণিকের ছেলে।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, মেহেরপুরের গাংনীতে মানব পাচার মামলার আসামি আমিরুল ইসলামকে (৪২) গ্রেপ্তার করেছের্ যাব। বৃহস্পতিবার উপজেলার সাহারবাটি চারচারা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আমিরুল ইসলাম সাহেবনগর গ্রামের রঞ্জিত মন্ডলের ছেলে। গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি মনিরুজ্জামান জানান, 'আমিরুল ইসলামের নামে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে গাংনী থানায় একটি মামলা রয়েছে। তাকে আটক করে গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধায় দেশীয় তৈরি এক নলা ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম।

আটককরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের আসাদুজ্জামান হিরু (৫৫), দারিয়াপুর গ্রামের মোজাম্মেল (৫২) ও উত্তর ঘাগোয়া সরকারপাড়া গ্রামের খোকা মিয়া (৬০)।

গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কর্মকর্তা মোকলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি পস্নাস্টিকের বয়ামের মধ্যে রক্ষিত দেশীয় এক নলা ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে