রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

যশোরে বিএনপি'র ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার, যশোর
  ১৫ মার্চ ২০২৪, ০০:০০
যশোরে বিএনপি'র ইফতার মাহফিল

রমজানের দ্বিতীয় দিনে যশোরে কোরআন শিক্ষার্থী, ওলামা-মাশায়েখ ও এতিম শিশুদের সম্মানে ইফতার মাহফিল করেছে জেলা বিএনপি। বুধবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দলের জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

ইফতারের আগে মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধসহ সব গণতান্ত্রিক আন্দোলনে শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করা হয়। গুরুতর অসুস্থ দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেকমন্ত্রী তরিকুল ইসলামসহ জেলার বিএনপির প্রয়াত সব নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাব, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য অ্যাড. মো. ইসহাক, গোলাম রেজা দুলু, আব্দুস সালাম আজাদ, মিজানুর রহমান খান, এ কে শরফুদ্দৌলা ছোটলু, কাজী আজম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে