মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

বুড়িমারী এক্সপ্রেসের যাত্রা বিরতির দাবিতে গণঅবস্থান ও মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি
  ১৪ মার্চ ২০২৪, ০০:০০
বুড়িমারী এক্সপ্রেসের যাত্রা বিরতির দাবিতে গণঅবস্থান ও মানববন্ধন

বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে গণঅবস্থান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বামনডাঙ্গা রেলস্টেশন চত্বরে সচেতন এলাকাবাসীর আয়োজনে এ গণঅবস্থান কর্মসূচি পালন করা হয়। এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, সাংবাদিক ও গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

গণঅবস্থান কর্মসূচি ও মানববন্ধনে বক্তব্য রাখেন বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শমেস উদ্দিন বাবু, সাবেক সভাপতি মজনু হিরো, সাংগঠনিক সম্পাদক এমএ আউয়াল কবীর, ইউনিয়ন পরিষদের সদস্য মো. রানু মিয়া, বামনডাঙ্গা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিষ্ণু রাম রায়, যুবলীগ নেতা স্বপন রাম রায়, আবুল কালাম আজাদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা, লিবন মিয়া, সাংবাদিক হাবিবুর রহমান হবি, জয়ন্ত সাহা যতন প্রমুখ।

বক্তারা অবিলম্বে জনবহুল বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবি জানান এবং ট্রেনটির যাত্রা বিরতি না দিলে লাগাতার আন্দোলন ও গণজমায়েতের ঘোষণা দেন।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে অবস্থান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রেলস্টেশন চত্বরে সচেতন এলাকাবাসীর আয়োজনে এ অবস্থান কর্মসূচি ও মানববন্ধন করা হয়।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, সাংবাদিক ও গন্যমান্যরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পুরো স্টেশন এলাকা কানায় কানায় পরিপূর্ণ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সী রেজওয়ানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মানজুদুর রহমান লাভলু, অধ্যক্ষ হুমায়ন কবির তুহিন, আওয়ামী লীগ নেতা মমিলুল ইসলাম, পুজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় সাহা, মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক কুমার দেবনাথ, জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু মিয়া, আশিক, সবুজ প্রমুখ। বক্তারা অবিলম্বে শিল্প অঞ্চল মহিমাগঞ্জ রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি দাবি জানান এবং ট্রেনটির যাত্রা বিরতি না দিলে লাগাতার আন্দোলন ও গণজমায়েত করার ঘোষণা দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে