রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

চার জেলায় সড়কে ৪ জনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১৪ মার্চ ২০২৪, ০০:০০
চার জেলায় সড়কে ৪ জনের মৃতু্য

ফরিদপুরের ভাঙ্গায়, দিনাজপুরের চিরিরবন্দরে, বাগেরহাটের চিতলমারীতে ও চুয়াডাঙ্গার দর্শনায় সড়ক দুর্ঘটনায় চারজনের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে নাঈম ফকির (২০) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে ভাঙ্গা বিশ্বরোড গোল চত্বরে এ দুর্ঘটনা ঘটে। তিনি ভাঙ্গা পৌরসভার ছিলাধরচর মহলস্নার মৃত কিবরিয়া ফকিরের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আবদুলস্নাহেল বাকি জানান, নিহত মোটর সাইকেল চালক ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের রেলিং এ ধাক্কা লাগে। এতে মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের চিরিরবন্দরে চলন্ত ট্রাক্টর থেকে ছিটকে পড়ে মিলন (২০) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বেকিপুল নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার মথুরাপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। চিরিরবন্দর থানার ওসি মোহাম্মদ আবুল হাসনাত খান জানান, ট্রাক্টর থেকে চলন্ত অবস্থায় হেলপার মিলন পড়ে যায়। এ সময় ওই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের চিতলমারীতে ইটভাঙ্গা মেশিন গাড়ির সঙ্গে সংঘর্ষে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার উপজেলার কলাতলা কুনিয়া এলাকায় মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম মুকুল (৫৫) নড়াইলের লোহাগড়া উপজেলার খালচর দিঘলিয়া গ্রামের আব্দুস সাত্তার সেখের ছেলে। এ সময় মোটর সাইকেলে থাকা রাজীব নামের অপর একজন আহত হয়েছেন।

চিতলমারী থানার ওসি ইকরাম হোসেন জানান, ইটভাঙ্গা মেশিনের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু'জনই মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে শহীদুল ইসলামকে মৃত ঘোষণা করা হয়। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার দর্শনায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মিনারুল (১৮) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত মিনারুল দর্শনা থানার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া নতুন পাড়ার সার্তকের ছেলে।

জানা যায়, বুধবার সকালে ইটভাটা থেকে ট্রলি ওপরে ওঠার সময় মিনারুলের পা ফসকে চলন্ত ট্রলির চাকার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃতু্য হয়।

দর্শনা থানার ওসি বিপস্নব কুমারসাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'বিষয়টি আমি শুনেছি, তবে অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে