রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

টিএমএসএস সাবাহ'র পণ্য প্রদর্শনী ও ঈদ মেলা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
  ১৪ মার্চ ২০২৪, ০০:০০
বগুড়ার শিবগঞ্জের নারী উদ্যোক্তাদের উৎসাহ দিতে অনুষ্ঠিত পণ্য প্রদর্শনী ও ঈদ মেলায় অতিথিরা -যাযাদি

নারী উদ্যোক্তাদের উৎসাহ দেওয়ার জন্য আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উপলক্ষে ঢাকায় সাবাহ বাংলাদেশ ভবনে এক পণ্য প্রদর্শনী ও ঈদ মেলার আয়োজন করা হয়েছে। সাবাহ বাংলাদেশের চেয়ারপার্সন ও টিএমএসএস নির্বাহী পরিচালক প্রফেসর ডক্টর হোসেন আরা বেগম নারী উদ্যোক্তাদের শুভেচ্ছাবার্তা প্রেরণ করেন।

মেলার উদ্বোধন করেন সাবাহ বাংলাদেশের পরিচালক মিসেস আয়েশা মোকাররম। তিনি মেলায় অংশগ্রহণকারী নারী উদ্যোক্তাদের পণ্য সামগ্রীর ভূয়সী প্রশংসা করেন। এ সময় তিনি ৬ জন নারী উদ্যোক্তাকে ক্রেস্ট প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবাহ বাংলাদেশের পরিচালনা পর্ষদের ফাউন্ডার চেয়ারপার্সন মিসেস গুল আফরোজ মাহবুব, পরিচালক রোজী রহমান, সিইও মিসেস সালমা নাসরীন, পরামর্শক ড. নিজাম উদ্দিন আল-হোসাইনী, টিএমএসএস'র যুগ্ম পরিচালক জাহিদ খানসহ অন্যান্য স্থানীয় ব্যক্তিরা।

দর্শনার্থী ও মেলায় অংশগ্রহণকারীরা মেলার নারী উদ্যোক্তাদের পণ্যের গুণগত মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। সাবাহ বাংলাদেশ সার্ক অঞ্চলের নারী উদ্যোক্তাদের নিয়ে কাজ করছে ২০১০ সাল হতে। প্রশিক্ষণের মাধ্যমে নারীদের স্বনির্ভর করা ও আর্থসামাজিক খাতে ভূমিকা পালনে সাবাহ'র উদ্দেশ্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে