মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

টিভিতে আজ

প্রতিনিধি
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
টিভিতে আজ

অভিভাবক সভা

ম আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি

একজন মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিদ্যালয়ের মিলনায়তনে ম্যানেজিং কমিটির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. আফতাব হোসেন. ডাক্তার মো. মুক্তাদির রহমান। এ ছাড়া সদস্য নাজমুল হক রঞ্জু, শহিদুল ইসলাম, অভিভাবক তৈয়ব আলী প্রামাণিক, মোনতাজ উদ্দিন, খালেদা আক্তার প্রমুখ।

অনুদান গ্রহণ

ম ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা উপজেলা কৃতীসন্তান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ, এনএসটি ফেলোশিপ এবং বিশেষ গবেষণা অনুদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে গ্রহণ করেন। সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ মালেক এমপি, এ সময় স্বাগত বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব মো. আলী হোসেন।

নাটকের প্রদর্শনী

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

জনশচেতনামূলক 'ফুলকি'র আয়োজনে এবং সেভ দ্য চিলড্রেনের সহযোগিতায় ও এইচএন্ডএম ফাউন্ডেশনের অর্থায়নে শিশু নির্যাতন, শিশু অধিকার, সুরক্ষা ও পুষ্টির ব্যাপারে সামাজিক সচেতনতা ও উদ্যোগের অংশ হিসেবে পথনাটক 'আমাদের শিশুরা' প্রদর্শিত হয়েছে। মঙ্গলবার সকালে টঙ্গী স্টেশন রোড, সাভারের তেঁতুলঝরা, ভরারী বটতলা এবং বিকাল ৩টায় ধামসোনা, ভাই ভাই কলোনির মাঠে শেকানুল ইসলাম শাহী রচিত ও নির্দেশিত পথনাটক 'আমাদের শিশুরা' প্রদর্শিত হয়েছে।

শ্রমজীবী মায়েদের ২ থেকে ৫ বছরের শিশুদের দিনের বেলায় দিবা যত্ন কেন্দ্রে পড়াশোনা, খাওয়াদাওয়া করানো এবং বিনোদনের ব্যবস্থা।

ষান্মাসিক সভা

ম আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে উপজেলা ওয়েব ফাউন্ডেশন কমিটির আয়োজনে মঙ্গলবার উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প উন্নয়ন কার্যক্রয়মে পিছিয়েপড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি আত্রাই অ্যাডভোকেসি নেটওয়ার্ক কমিটির (এএনসি) ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ওয়েব ফাউন্ডেশনের উপজেলা কমিটির চেয়ারম্যান মোছা. মিতু মনির সভাপতিত্বে সাধারণ সম্পাদক এসএম কামাল উদ্দীন টগরের সঞ্চালনায় ছিলেন রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী সুদীপ কুমার ঘোষ, উপজেলা সমন্বয়কারী মিনহাজুল করিম (ইমন), উপজেলা ওয়েব ফাউন্ডেশন কমিটির ভাইস-চেয়ারম্যান সাংবাদিক ওমর ফারুক ও সামসুন নাহার রণি।

আর্থিক সহায়তা

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা দপ্তরের আয়োজনে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ১৯ জন জটিল রোগীদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এম রকিবুল হাসানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে (ভার্চুয়ালি) বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ মোশতাক আহমেদ রুহী। অন্যদের মধ্যে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) পারভীন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. মোস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মোহাম্মদ আক্কাস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার।

পুরস্কার বিতরণ

ম বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার হুমাইপুর ইউনিয়নের কমর আলী খান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ কাইয়ুম খান হেলালের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মো. শফিউল হক, আদেল আহমেদ, মো. জয়নাল আবেদীন খান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মনিরুজ্জামান ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল আলম।

ক্রীড়া প্রতিযোগিতা

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চন্ডীপুরে অবস্থিত ঝাড়ুয়ার ডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার স্কুল ক্যাম্পাসে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনিন মোমিন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ৫ নম্বর চন্ডিপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. মজিবর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল হক প্রধান, উপজেলা সহকারী প্রোগ্রামার ব্যানবেইস মো. শাহানুর আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা নাসরিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন সরকার প্রমুখ।

বর্ধিতসভা

ম গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন কৃষকলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাঘাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দেবগ্রাম ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. আলতাফ হোসেন। সভায় প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা কৃষকলীগের আহ্বায়ক মো. আবু বককার খান। বিশেষ অতিথি ছিলেন গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল হোসেন প্রামাণিক, সহ-সভাপতি আবুল হোসেন মোলস্না, সাধারণ সম্পাদক মো. শামীম মৃধা, উজানচর ইউনিয়ন কৃষকলীগের সদস্য সচিব ফরিদুল ইসলাম ফরিদ প্রমুখ।

আর্থিক সহায়তা

ম নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে দুই পরিবারের ২টি বসতবাড়ির আসবাবপত্র পুড়ে ছাই হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সেই পরিবারের পাশে দাঁড়িয়েছেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবির। মঙ্গলবার বেলা ২টায় পরিদর্শনকালে তিনি ক্ষতিগ্রস্ত দুই পরিবারের সঙ্গে কথা বলে শীতবস্ত্র কম্বলসহ আর্থিক সহায়তা প্রদান করেন। উলেস্নখ্য, গত সোমবার রাত সাড়ে ৭টার দিকে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর হাঁটুয়া স্কুলপাড়া গ্রামের মৃত নারায়ণ চন্দ্রের ছেলে নিখিল চন্দ্র বর্মণের (৪৫) বসতবাড়ীর দো-চালা টিনের শয়ন কক্ষে বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে দুইটি ঘরে আগুন লাগে।

\হ

চরকা বিতরণ

ম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় ২০২২-২৩ অর্থবছরের রাজস্ব উন্নয়ন তহবিলের অর্থায়নে অসহায় দুস্থদের মাঝে সুতা কাটার চরকা বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা চত্বর থেকে এ চরকা বিতরণ করেন জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিবানি সরকার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রত্না বেগম, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান প্রমুখ।

স্থাপনা উচ্ছেদ

ম নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে ভোগাই নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে একটি চক্র দীর্ঘদিন ধরে প্রায় প্রতিনিয়তই অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল বালু খেকোরা। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে নাকুগাঁও স্থলবন্দর এলাকায় আটটি ও কালাকুমা এলাকায় ছয়টিসহ ১৪টি স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল।

প্রস্তুতি সভা

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

\হনেত্রকোনার দুর্গাপুরে জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মদিন, ২৫ মার্চ গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার দুপুরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এম রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ্ব মোশতাক আহমেদ রুহী। অন্যদের মধ্যে আলোচনা করেন, উপজেলা চেয়ারম্যান (ভার.) পারভীন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. মোস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মোহাম্মদ আক্কাস আলী, উপজেলা আ'লীগের সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক।

প্রস্তুতি সভা

ম উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ২৫ মার্চ গণহত্যা দিবস ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন। এ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) সালেহ আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উলস্নাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন, উপজেলা একাডেমিক সুপারভাইজার বদরুল আলম।

আগুনে পুড়ে ছাই

ম শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের শিবালয়ের কান্দাবাশাইল গ্রামে ৩টি বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাতে ওই গ্রামের মোকচ্ছেদ আলী, মোশারফ হোসেন ও খোরশেদ আলীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তারা। স্থানীয়রা জানান, রাতে মোশারফ হোসেনের ঘরে একটি মোবাইলফোন চার্জে দেওয়া হয়। ওই মোবাইল বস্নাস্ট হয়ে ঘরে আগুন ধরে যায় বলে তারা ধারণা করছেন। পরে আগুনে ওই তিনটি বড় টিনের ঘর ও ৩টি রান্না ঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিভাতে সক্ষম হয়।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, উপজেলা ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন ফকির ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আর্থিক সাহায্য করেছেন।

পদ থেকে বহিষ্কার

ম দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালায় উপজেলা কৃষক লীগের ২ নেতাকে বহিষ্কার করা হয়েছে। গত শনিবার খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক খোকন চাকমা স্বাক্ষরিত দীঘিনালা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. ফজলুল হক ও সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমানের বিরুদ্ধে দলীয় কর্তব্য অবহেলা, শৃঙ্খলা ভঙ্গ, সংগঠন পরিপন্থি, বিশৃঙ্খলা সৃষ্টি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে দীঘিনালা উপজেলা কৃষক লীগের জরুরি সভায় আনীত অনাস্থা প্রস্তাব উপস্থিত সবার সম্মতিক্রমে গৃহীত হওয়ায় তাদের কৃষক লীগের সব কার্যক্রম ও দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

ড্রেস বিতরণ

ম উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্না পালংয়ে ব্যারিস্টার রফিক একাডেমি কর্তৃক পরিচালিত ডাক্তার রফিক জাহান মাহমুদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। গত সোমবার কোট বাজার-ভালুকিয়া সড়কে মনোরম পরিবেশে সদ্য প্রতিষ্ঠিত ডাক্তার রফিক জাহান মাহমুদ বালিকা বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার বদরুল আলম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ডাক্তার রফিক জাহান মাহমুদ।

অ্যাম্বুলেন্স হস্তান্তর

ম দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দুমকিতে জনসাধারণের সেবায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে দু'টি অ্যাম্বুলেন্স দিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউরোপের মাল্টা দেশের আওয়ামী লীগের সভাপতি কাওসার আমিন হাওলাদার। গত সোমবার উপজেলার নাসিমা কেরামত আলী স্কুল মাঠে হাওলাদার ফাউন্ডেশনের আয়োজনে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাওসার আমিন হাওলাদারর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর শহীদুল ইসলাম শাহীন।

খেলা অনুষ্ঠিত

ম রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শেখ রাসেল প্রদত্ত টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষ হয়েছে। সোমবার বিকালে নয়াজিরি পাড়া মাঠে এই ফাইনাল খেলা হয়। খেলায় অংশগ্রহণ করেন মহব্বত পাড়া ক্রিকেট স্পোর্টিং ক্লাব ও হ্নারামুখ পাড়া নোয়াবেল স্পোর্টিং ক্লাব। এতে ৭ রানে মহব্বত পাড়া ক্রিকেট স্পোর্টিং ক্লাব জয় লাভ করে। ঘিলাছড়ি ইউপি মেম্বার জয়নাল তালুকদারের সভাপতিতে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা। গেস্ট অব অনার ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ম আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি

'খেলাধুলায় বাড়বে বল, মোবাইল ছেড়ে খেলতে চল' সেস্নাগানকে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে সোমবার রাতে তারাবির নামাজ শেষে পরিষদ চত্বরে এ খেলা অনুষ্ঠিত হয়। অফিসার্স ক্লাবের সভাপতি ও ইউএনও রাসেদুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে ছিলেন ভাইস চেয়ারম্যান মো. শাহাজাহান, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. মো. হুমায়ূন কবীর, থানার অফিসার ইনচার্জ মো. মুসা মিয়া।

শিক্ষাবৃত্তি বিতরণ

ম গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার উন্নয়ন সহায়তা শীর্ষক প্রকল্পের আওতায় ২০২৩-২৪ অর্থবছরে সমতলে বসবাসরত ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৯৮ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। এ সময় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম আব্দুলস্নাহ বিন শফিক।

ক্লিনিককে জরিমানা

ম নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর নিয়ামতপুরে ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে ব্যক্তি মালিকানাধীন ৩ ক্লিনিককে ২৮ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় উপজেলা সদরের স্কয়ার পস্নাস ডায়াগনস্টিক ও ডায়াবেটিস সেন্টারকে ১৫ হাজার, শোভা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার ও দারুসসালাম হাসপাতালকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরে বেসরকারি ক্লিনিক অপরিষ্কার, ওটিতে অব্যবস্থাপনা, লাইসেন্স নবায়ন না থাকা ও ল্যাব টেকনিশিয়ান না থাকায় এই জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপম দাস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে