মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
সৌদিতে সড়ক দুর্ঘটনায় হোসেনপুরের যুবকের মৃতু্য

কুমিলস্নায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ গেল মনপুরার ৩ মৎস্য শ্রমিকের

স্বদেশ ডেস্ক
  ১৩ মার্চ ২০২৪, ০০:০০
কুমিলস্নায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ গেল মনপুরার ৩ মৎস্য শ্রমিকের

কুমিলস্নায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ হারাল মনপুরার ৩ মৎস্য শ্রমিক। এদিকে, কিশোরগঞ্জের হোসেনপুরের এক যুবক সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

মনপুরা (ভোলা) প্রতিনিধি জানান, কুমিলস্নার চান্দিনায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ হারাল ভোলার মনপুরা উপজেলার ৩ মৎস্য শ্রমিক। এ দুর্ঘটনায় ট্রাক ড্রাইভারসহ মোট ৪ জন নিহত হয়। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের বাড়ি মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে বলে জানিয়েছেন আহতরা। মঙ্গলবার ভোর রাত ৫টায় কুমিলস্নার চান্দিনা উপজেলার ইলিয়টগঞ্জ সিএনজি পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে।

সূত্র জানায়, মনপুরা উপজেলার ৬ ব্যবসায়ী সোমবার সন্ধ্যায় মাছ বিক্রির জন্য নোয়াখালীর চেয়ারম্যান ঘাট হয়ে ঢাকায় যাচ্ছিলেন। নোয়াখালী থেকে কুমিলস্নার চান্দিনা উপজেলা হয়ে যাওয়ার সময় ইলিয়টগঞ্জ সিএনজি পাম্পের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় মাছবোঝাই ট্রাকটি। এতে মাছবোঝাই ট্রাকটি উল্টে গিয়ে মাছের ঝুড়ির নিচে চাপা পড়ে ৩ মৎস্য মোকামি ও ড্রাইভারের ঘটনাস্থলেই মৃতু্য হয়। এ সময় ট্রাকে থাকা আরও ৫ মৎস্য শ্রমিক মাছের ঝুড়ির চাপায় পড়ে আহত হন।

মৃতরা হলেন- মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা আকতার হোসেন (৩৮), মো. সুমন (২৮) ও মনির হোসেন (৩৫)। নিহত ৩ জনের বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামে। এছাড়াও ট্রাকের নিহত ড্রাইভার রফিকুল ইসলামের বাড়ি সাতক্ষীরা জেলায় অবস্থিত। দুর্ঘটনায় আহত ৫ জনকে চান্দিনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

ইলিয়টগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম জানান, নোয়াখালী থেকে আসা ঢাকাগামী মাছবাহী ট্রাকটি চান্দিনার বেলারস এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ট্রাকে থাকা ড্রাইভারসহ ৩ শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, সৌদি আরবের নাজরান এলাকায় সড়ক দুর্ঘটনায় আবু তালেব (৪৭) নামের এক বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। গত শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু তালেব কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের বীর পাইশকা পূর্ব পাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

জানা যায়, আবু তালেব সৌদি আরবের একটি কোম্পানিতে ওয়ার্কার হিসেবে দীর্ঘ পাঁচ বছর ধরে কর্মরত ছিলেন। কোম্পানি থেকে বাসায় ফেরার পথে রাতে পেছন থেকে আসা একটি গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে