শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধীতে পাউবি মহাপরিচালকের শ্রদ্ধা

  ১১ মার্চ ২০২৪, ০০:০০
বঙ্গবন্ধুর সমাধীতে পাউবি মহাপরিচালকের শ্রদ্ধা

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত মহাপরিচালক

মুহাম্মদ আমিরুল হক ভূঞা গত ৯ মার্চ টুঙ্গিপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তিনি সমাধিতে রক্ষিত শোক বইতে মূল্যবান মতামত উলেস্নখপূর্বক স্বাক্ষর করেন। তিনি গোপালগঞ্জ জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে ফরিদপুর জোনের প্রধান প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তাগণের সঙ্গে উন্নয়ন প্রকল্পের অগ্রগতির বিষয়ে মতবিনিময় করেন।

মহাপরিচালক টুঙ্গিপাড়ায় ভ্রমণকালে অতিঃপ্রধান প্রকৌশলী দক্ষিণ-পশ্চিমাঞ্চল, ফরিদপুর মো. শাহজাহান সিরাজ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ফরিদপুর পওর সার্কেল সৈয়দ শাহিদুল আলম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঢাকা পানি উন্নয়ন সার্কেল-১ দেওয়ান আইনুল হক, সিএসও টু মহাপরিচালক ড. মোহা. সরফরাজ বান্দা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিকল্পনা-১ ড. রবীন কুমার বিশ্বাস, তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিকল্পনা-২ টিএম রাশিদুল কবীর, পরিচালক, জনসংযোগ পরিদপ্তর মোস্তফা খান এবং নির্বাহী প্রকৌশলী গোপালগঞ্জ পওর বিভাগ এসএম রেফাত জামিলসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পুষ্পার্ঘ অর্পণ শেষে মহাপরিচালক টুঙ্গিপাড়া পওর উপবিভাগ, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড চত্বরে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে দুটি চারা রোপণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে