শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

তিন জেলার সড়কে ঝরল ৩ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ১১ মার্চ ২০২৪, ০০:০০
ঝালকাঠির রাজাপুরে শিক্ষককে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচি -যাযাদি

লক্ষ্ণীপুরে, বাগেরহাট ফকিরহাটে ও দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

লক্ষ্ণীপুর প্রতিনিধি জানান, লক্ষ্ণীপুরে ড্রামট্রাক ও বালুবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃতু্য হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আগত হয়েছেন। রোববার জেলার মজুচৌধুরীর হাট সড়কের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মৃতদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের ওই হাসপাতালে চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত আবদুর রহিম (২৫) সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আবদুল হকের ছেলে। আহত রুবেল ওই ইউনিয়নের রতনপুর গ্রামে নুরুল আমিনের ছেলে এবং সাগর একই এলাকার বাসিন্দা।

সদর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাট ফকিরহাটে প্রাইভেট কারের ধাক্কায় সাহেব আলী (৫০) নামে ব্যাটারিচালিত ভ্যান চালকের মৃতু্য হয়েছে। এ সময় ভ্যানে থাকা নাজিয়া বেগম নামের এক যাত্রী আহত হয়েছেন। শনিবার উপজেলার পাগলা শ্যামনগর এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত সাহেব আলী উপজেলা পাগলা শ্যামনগর গ্রামের মৃত জাফর সরদারের ছেলে। আহত নাজিয়া বেগম একই গ্রামের সাগর হোসেনের স্ত্রী।

ফকিরহাট থানা পুলিশ জানায়, সাহেব আলীর ব্যাটারিচালিত ভ্যানে একটি প্রাইভেট কার ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। আহত যাত্রী নাজিয়া বেগমকে ফকিরহাট হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে একটি কাভার্ড ভ্যানের চাপায় জাকির হোসেন (৫০) নামে এক রাজমিস্ত্রির মৃতু্য হয়েছে। রোববার পৌর শহরের হাসপাতালের সন্নিকটে দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের দক্ষিন সাহাবাজপুর পোড়াগ্রামের বাসিন্দা মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জাকির হোসেন মোটর সাইকেলযোগে ফুলবাড়ী উপজেলার শিবনগর গ্রামে ঢালাইয়ের কাজে যাওয়ার পথে মহাসড়কের দক্ষিণ পাশ থেকে উত্তর পাশে অতিক্রম করার সময় একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে