শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

বীরগঞ্জে দাখিল পরীক্ষায় জালিয়াতি আটজনের বিরুদ্ধে মামলা

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  ১১ মার্চ ২০২৪, ০০:০০
বীরগঞ্জে দাখিল পরীক্ষায় জালিয়াতি আটজনের বিরুদ্ধে মামলা

দিনাজপুরের বীরগঞ্জে দাখিল পরীক্ষার্থী না হওয়া সত্ত্বেও পরীক্ষার্থী দাবি করে পরীক্ষায় অংশগ্রহণ এবং সহায়তার কারণে ভুয়া পরীক্ষার্থী ও দুই শিক্ষকসহ আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে। বীরগঞ্জ ফাজিল মাদ্রাসার কেন্দ্র সচিব ইব্রাহিম হুসাইন এ মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৭ মার্চ মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক নির্ধারিত দাখিল পরীক্ষার ইসলামের ইতিহাস বিষয়ে বীরগঞ্জ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত কেন্দ্রে কাঠগড় রাজাপুকুর দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার এবতেদায়ি কারি শিক্ষক সাইফুল ইসলাম (৫২), বড় করিমপুর ভগীরপাড়া দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী শিক্ষক আশরাফুল ইসলাম (৩৩) কক্ষ পরিদর্শকের দায়িত্বে ছিলেন।

এ সময় মাদ্রাসা শিক্ষা বোর্ড রংপুর অঞ্চলের সহকারী পরিচালক মোশারফ হোসেন বীরগঞ্জ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে কক্ষ পরিদর্শনকালে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্রের সঙ্গে পরীক্ষার্থীদের ঠিকানা গরমিল পায়। পরে তিনি এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্র সচিবকে নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে বীরগঞ্জ থানার ওসি মুজিবুর রহমান জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে