শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

শ্রীপুরে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবককে হত্যা!

সিরাজদিখানে সৌদি প্রবাসীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার তিন জেলায় শিশুসহ ৩ জনের অপমৃতু্য
স্বদেশ ডেস্ক
  ১১ মার্চ ২০২৪, ০০:০০
শ্রীপুরে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবককে হত্যা!

গাজীপুরের শ্রীপুরে প্রকাশ্যে ছুরিকাঘাতে এক যুবককে খুন করেছে প্রতিপক্ষরা। এদিকে মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও নড়াইলের লোহাগড়ায়, কুড়িগ্রামের রাজারহাটে ও পিরোজপুরের ভান্ডারিয়ায় শিশুসহ তিনজনের অপমৃতু্যর ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুরে প্রকাশ্যে তুলে নিয়ে আব্দুলস্নাহ নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের বাঁশবাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুলস্নাহ (২৬) উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের শাহাদাত আলীর ছেলে। তিনি ইউরিনিট নামক একটি স্পিনিং কারখানার শ্রমিক হিসেবে কাজ করতেন।

উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আসমা উল হোসনা বলেন, 'মৃত অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার বুকে ছুরির আঘাত রয়েছে।'

শ্রীপুর মাওনা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক এসআই মিন্টু বলেন, 'লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ছুরিকাঘাতে হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।'

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে মুজিবুর রহমান (৪৫) নামে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি সরকারবাড়ীর বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মুজিবুর রহমান একই ইউনিয়নে চরপানিয়া গ্রামের মৃত শহর আলীর পুত্র।

সিরাজদিখান থানার ওসি মুজাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। এটি স্পষ্টই হত্যাকান্ড। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা চলছে।

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি জানান, নড়াইলের লোহাগড়ায় বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নবগঙ্গা নদীতে ডুবে আব্দুলস্নাহ (১৪) নামে এক শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। শনিবার উপজেলার মলিস্নকপুর ইউনিয়নের হাট পাঁচুড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুলস্নাহ উপজেলার মধ্য পাঁচুড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং সে হাট পাঁচুরিয়া নুরানী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন রায় বলেন, পুলিশ খবর পেয়ে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি অপমৃতু্য মামলা হয়েছে।

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, কুড়িগ্রামের রাজারহাটে বিদু্যৎস্পৃষ্ট হয়ে নিত্য চন্দ্র রায় (১৬) নামের এক কিশোরের মৃতু্য হয়েছে। শনিবার উপজেলার ছিনাই ইউনিয়নের মীরেরবাড়ী গ্রামে নিজ বাড়িতে বিদু্যতের তার কাটার সময় বিদু্যৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি। নিহত নিত্য চন্দ্র রায় ওই গ্রামের বাবলু রায়ের ছেলে।

বিষয়টি রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান নিশ্চিত করেছেন।

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি জানান, পিরোজপুরের ভান্ডারিয়ায় পানিতে পরে রোহান (৭) নামক দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের মৃতু্য হয়েছে। নিহত শিশু হেতালিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

জানা গেছে, গত বৃহস্পতিবার উত্তর হেতালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটি হওয়ার পরে রোহান বাড়িতে আসার পথে পার্শ্ববর্তী খালে পড়ে নিখোঁজ হয়। নিখোঁজের চার দিন পর ১০ মার্চ সকাল ৯টায় লাশ উদ্ধার করে ভান্ডারিয়া ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের পরিচালক হোসেন জানান, 'আমরা তলস্নাশি চালিয়ে চার দিন পরে শিশুটির লাশ পার্শ্ববর্তী খাল থেকে উদ্ধার করেছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে