শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

অনলাইন প্রতারকসহ দুই জেলায় ৪ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০
অনলাইন প্রতারকসহ দুই জেলায় ৪ জন গ্রেপ্তার

নেত্রকোনায় এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে বাগেরহাটের চিতলমারীতে অনলাইনে প্রতারণা চক্রের প্রধানসহ তিনজনকে গ্রেপ্তার করেছের্ যাব। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনায় ১০ পিস ইয়াবা ও ১৯৪ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার জেলা শহরের পারলা বাস টার্মিনাল সংলগ্ন নিজামপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদককারবারি আব্দুস সামাদ সুমন (৩০) পার্শ্ববর্তী চলিস্নশাপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম জানান, 'গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।'

বাগেরহাট প্রতিনিধি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া নারী আইডি ব্যবহার করে প্রলোভন দেখিয়ে অপহরণ ও মুক্তিপণ আদায়কারী চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে খুলনার্ যাব-৬। মঙ্গলবার বাগেরহাটের চিতলমারী উপজেলার পার ডুমুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো চিতলমারী উপজেলার পাড় ডুমুরিয়া এলাকার মৃত অনন্ত কুমার ভক্তের ছেলে জিৎ ভক্ত ওরফে সোনা ভক্ত (৪২), তার ছেলে সিদ্ধার্থ ভক্ত (১৮) এবং পার্শ্ববর্তী খিলিগাতি গ্রামের আজিজ ফকিরের ছেলে লালন ফকির (৩৩)। বুধবার খুলনার্ যাব-৬ এর মিডিয়া সেল থেকে একটি বার্তায় এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণা, অপহরণ ও মুক্তিপণ আদায়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। এছাড়াও সমাজের বিভিন্ন পর্যায়ে লোকদের ফাঁদে ফেলে এভাবে অর্থ আদায়ের সঙ্গে জড়িত বলে স্বীকার করে। গ্রেপ্তারদের বুধবার দুপুরের দিকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে