শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

বিএনপি ভুল সিদ্ধান্ত ও নাশকতা করে হারিয়ে যাচ্ছে :হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০
কুষ্টিয়া মেডিকেল কলেজে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের ৪২তম বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ -যাযাদি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, 'বিএনপি নামক দলটি বারবার ভুল সিদ্ধান্ত, সন্ত্রাসী ও নাশকতা কর্মকান্ড করে রাজনীতির ভুল চক্রের মধ্যে আবদ্ধ হয়ে হারিয়ে যাচ্ছে। সেই দলের কথা জনগণও ভাবছে না, আমরাও ভাবি না।

শুক্রবার কুষ্টিয়া মেডিকেল কলেজে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের ৪২তম বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা। প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা বলেন, 'স্বাস্থ্যখাতের দুর্নীতি, অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিকসহ সব অব্যবস্থাপনা দূর করতে সরকার জিরো টলারেন্স নীতিতে কাজ করছে।'

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডাক্তার কামরুল হাসান খান, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোহাম্মদ মাহবুবুর রহমান খান ও সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সভাপতি অধ্যাপক ডাক্তার মনিলাল আইচ লিটুসহ বিভিন্ন মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং সংশ্লিষ্ট ব্যক্তিরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে