শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
অনুপস্থিত কর্মকর্তা বরখাস্ত

জৈন্তাপুর স্বাস্থ্য কমপেস্নক্সে স্বাস্থ্যমন্ত্রীর ঝটিকা সফর

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ০০:০০
জৈন্তাপুর স্বাস্থ্য কমপেস্নক্সে স্বাস্থ্যমন্ত্রীর ঝটিকা সফর

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ঝটিকা সফর করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন অসন্তোষ প্রকাশ করেছেন। বুধবার সকাল ১০টার দিকে তিনি স্বাস্থ্য কমপেস্নক্স সফরে আসেন। এ সময় মন্ত্রীকে স্বাগত জানান উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্বে) ফাতেমা তুজ জোহরা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহউদ্দিন মিয়া।

স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন এবং কর্মরত চিকিৎসক ও নার্সদের সঙ্গে স্বাস্থ্যসেবার বিষয়ে আলোচনা করেন। তিনি হাসপাতালের পরিবেশ দেখে অসন্তোষ প্রকাশের পাশাপাশি মানুষের মৌলিক স্বাস্থ্যসেবা নিশ্চিতে চিকিৎসকসহ সবাইকে আন্তরিকভাবে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এ সময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা রেন্টু পুরকায়স্ত অনুপস্থিত থাকায় তাকে বরখাস্ত করেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, সম্প্রতি সড়ক দুর্ঘটনায় ৪ ছাত্রলীগ কর্মীর মৃতু্যর ঘটনায় হাসপাতালে ভাঙচুরসহ অপ্রীতিকর ঘটনার স্থান ও আবাসিক এলাকা পরিদর্শনে আসেন মন্ত্রী। পরে মন্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত ফয়সাল রেজার বাবা জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীকে সান্ত্বনা জানাতে তার বাড়ি খাসিয়া পলস্নীতে যান।

মন্ত্রীর সঙ্গে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, সিলেটের সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শেখ মো. সেলিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো. তাজুল ইসলাম (পিপিএম) ও সিলেট স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা যোগ দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে